Home Featured Tripura Bypoll Result: আগরতলায় হাত শিবিরের জয়ের পরই উত্তপ্ত এলাকা 

Tripura Bypoll Result: আগরতলায় হাত শিবিরের জয়ের পরই উত্তপ্ত এলাকা 

by Anamika Nandi
Tripura Bypoll Result: আগরতলায় হাত শিবিরের জয়ের পরই উত্তপ্ত এলাকা 

মহানগর ডেস্ক: রবিবার ত্রিপুরার (Tripura) ৪ বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচনের ফল ঘোষণা হয়েছে। প্রথমবার ভোটে দাড়িয়ে জয়ী হয়েছেন মুখ্যমন্ত্রী মানিক সাহা Manik Saha)। বড়দোয়ালি থেকে ১৬,৮৭০টি ভোট পেয়েছেন তিনি। অন্যদিকে দফায় দফায় ত্রিপুরায় প্রচার সেরেও ফল একেবারেই ভালো হয়নি ঘাসফুল শিবিরের। যুবরাজনগর কেন্দ্রে সবচেয়ে কম ভোট পেয়েছেন তারা। সেইসঙ্গে আগরতলায় জয়ী হয়েছেন কংগ্রেসের (Congress) সুদীপ রায় বর্মন। বিজেপি প্রার্থীকে তিন হাজারেরও বেশি ভোটে হারিয়ে জয়ী হয়েছেন তিনি। কিন্তু এরপরই সেখানকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে।

উপনির্বাচনের ফল প্রকাশ হতেই হাওয়া গরম হয়ে উঠেছে আগরতলার। বিজেপিকে হারিয়ে সেখানে কংগ্রেস জিততেই রক্তাক্ত কান্ড ঘটে গিয়েছে। হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। আহত প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা। যদিও বা বিজেপির পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। এদিকে হাত শিবিরের অফিসে হামলার অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের বিরুদ্ধে।

আরও পড়ুন : সরকারি টাকায় সেজে উঠছে তৃণমূল নেতার আশ্রম, বিডিওর কাছে অভিযোগ গ্রামবাসীদের

জানা গিয়েছে, জয়ের পর দুই শিবিরের মিছিল বের হতেই ঝামেলা শুরু হয়। আগরতলা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন কংগ্রেস প্রার্থী ও টাউন বড়দোয়ালি থেকে জয়ী হয়েছেন মানিক সাহা। সূত্র অনুযায়ী, উচ্ছ্বসিত হয়ে দলের কর্মী-সমর্থকরা জয়ী প্রার্থীকে নিয়ে মিছিল বের করেন। তারপর কংগ্রেস কর্মীর বাইক আটকে রাখার ঘটনা ঘটে এবং তাকে ঘিরেই পরিস্থিতি উ্তাল হয়ে ওঠে।

উত্তেজিত হয়ে হাত শিবিরের সদর দফতরে হামলা চালায় বিজেপি কর্মী-সমর্থকরা এবং রক্তাক্ত অবস্থায় দেখা যায় প্রদেশ কংগ্রেস সভাপতিকে। হাওয়া গরম হয়ে ওঠে সেখানকার। গেরুয়া শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদেরকে উস্কানো হয়েছে। এই মুহূর্তে পরিস্থিতি সামলানোর চেষ্টা করা হচ্ছে।

You may also like