Home Featured Hindu Wife Killed : মুম্বইয়ে ইসলামি রীতি মেনে বোরখা না পরায় স্ত্রীকে গলা কেটে খুন স্বামীর!

Hindu Wife Killed : মুম্বইয়ে ইসলামি রীতি মেনে বোরখা না পরায় স্ত্রীকে গলা কেটে খুন স্বামীর!

by Mani Sankar Debnath
hindu wife killed

মহানগর ডেস্ক: অমানবিক! হিন্দু স্ত্রী (Hindu Wife) পরিবারের নির্দেশ মেনে বোরখা না পরায় তাকে খুন করল মুসলিম স্বামী (killed by Muslim Husband) । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের তিলক নগরে (Mumbai) । খুনের পরপরই মৃত স্ত্রীর পরিবার পুলিশে অভিযোগ করার পর অভিযুক্ত ইকবাল মহম্মদ শেখকে গ্রেফতার করেছে পুলিশ (Arrested Accused)। মৃত রূপালি ও অভিযুক্ত ইকবালের তিন বছর বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে রূপালিকে ইকবালের পরিবার থেকে ইসলামি রীতি ( Islamic Custom) মেনে বোরখা পরার জন্য ক্রমাগত চাপ দিতে থাকে। কিন্তু রূপালি তাতে কোনও আমল না দিয়ে বোরখা পরায় উৎসাহ দেখায়নি। বোরখা পরা নিয়ে শ্বশুরবাড়িতে গোলমাল বাড়তে থাকায় বাইশ বছরের রূপালি আলাদা থাকার সিদ্ধান্ত নেয়।

পুলিশ জানিয়েছে গত ছাব্বিশ তারিখে রাতে ইকবাল তার সঙ্গে দেখা করে। তখনই তাকে গলা কেটে খুন করে সে। সোমবারই রূপালি তার স্বামীর সঙ্গে দেখা করে বিবাহ বিচ্ছেদের দাবি জানায়। কিন্তু তাদের সন্তান থাকায় ইকবাল বিবাহ বিচ্ছেদে রাজি হয়নি। এরপর সন্তানের অধিকার চেয়ে জোরাজুরি করে। কিন্তু তাতে রাজি না হওয়ায় অভিযুক্ত ছুরি দিয়ে গলা কাটে রূপালির। তারপর সেখান থেকে চম্পট দেয়। তিলকনগর থানার ইনস্পেকটর বিলাস রাঠোর জানিয়েছেন, ছাব্বিশে সেপ্টেম্বর রাত দশটা নাগাদ ইকবাল মহম্মদ শেখ নামে এক ব্যক্তি গলা কেটে খুন করে স্ত্রীকে। তার হাতেও ছুরির কোপ চালায়।

রূপালির পরিবারের অভিযোগ অনুযায়ী যেহেতু তাদের মেয়ে ইসলামি রীতি মেনে বোরখা ও পোশাক পরতে রাজি হতো না বলে ইকবালের পরিবার তাকে প্রচণ্ড চাপ দিতো। রূপালি তাদের প্রস্তাব না মানায় তার সঙ্গে শ্বশুরবাড়ির তীব্র বিরোধ বাধে। পুলিশের কাছে রূপালির পরিবার জানিয়েছে বিয়ের পরদিন থেকেই ইকবালও তার পরিবারের কথামতো তাকে বোরখা পরা নিয়ে চাপ দিতে থাকে। তা নিয়ে অশান্তি হলে রূপালি অন্য জায়গায় থাকতে শুরু করে। সেখানে গিয়ে তাকে খুন করে অভিযুক্ত ইকবাল বলে জানিয়েছে পুলিশ।

.

You may also like

Leave a Comment