Arjun Singh: ঘরওয়াপসি অর্জুন, ১ কুইন্টাল লাড্ডু দিয়ে মন্দিরে পুজো দিলেন ভাটপাড়া তৃণমূল কাউন্সিলর

81

মহানগর ডেস্ক: অর্জুন সিংয়ের ( Arjun Singh) ঘরওয়াপসি হওয়ার পর থেকেই বদলে গিয়েছে ব্যারাকপুরের রাজনৈতিক সমীকরণ। তৃণমূল (TMC) বিজেপির প্রতি যে দ্বন্দ্ব লেগে থাকত তা মিটে গিয়েছে। এখন হাতে হাত মিলিয়ে শুরু হয়েছে ব্যারাকপুরের কাজ। রবিবার বিকেল থেকেই ধরা পড়ছে সেই ছবি। এবার দেখা গেল মঙ্গলবার অর্জুনের পুরনো দলে ফিরে আসায় ১ কুইন্টাল লাড্ডু দিয়ে পুজো দিলেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর গোপাল রাউত।

রবিবার দল পরিবর্তনের পর মঙ্গলবার কাঁকিনাড়ার ফলাহারী বাবার মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সাংসদ অর্জুন সিং। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন ভাটপাড়ার প্রাক্তন পুর প্রশাসক তথা ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোপাল রাউত। নব্য তৃণমূল ফিরে আসা অর্জুনের সঙ্গে মন্দিরে গিয়ে স্থানীয় তৃণমূল নেতা মন্দিরে গিয়ে খুশিতে ১ কুইন্টাল লাড্ডু দিয়ে পুজো দেন।

আরও পড়ুন:

অর্জুনের ঘরওয়াপসি হওয়ার পর থেকেই তৃনমূল নেতাদের মুখে ফুটেছে হাসি। সেই ছবিও দেখা গিয়েছিল সোমবার। যেখানে মদন মিত্রের সঙ্গে অর্জুনের প্রথম দেখা হওয়ায় বুকে জড়িয়ে ধরে গোলাপের মালা পরিয়ে অর্জুনকে দলে অভ্যর্থনা জানিয়েছিলেন কামারহাটি তৃণমূল বিধায়ক মদন মিত্র। ঠিক তেমনই ছবি ধরা পড়ল এবার ভাটপাড়া তৃণমূল কাউন্সিলরের মুখেও।

প্রসঙ্গত, পাট শিল্পকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই বেসুরো হয়েছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। বারংবার কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে মন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসলেও মেলেনি কোন সুরাহার পথ। শেষমেষ তিনি জানান, কেন্দ্রকে অনেক সময় দেওয়া হয়েছে আর নয়। এই বলেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগদান করেন দলে।

এছাড়াও অর্জুন সিংয়ের মুখে প্রকাশ পেয়েছে আগামী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় যেসব কর্মী সমর্থকরা বিজেপি দিয়েছিলেন, তাঁরা আবার ফিরে আসতে চাইছেন তৃণমূলে। সেই ছবি ধরা পড়তে চলেছে আর কয়েক দিনের মধ্যেই।