Hooghly: উত্তরপাড়ায় মদ্যপ যুবক যুবতীদের হাতে আক্রান্ত মা ও মেয়ে, এলাকায় চাঞ্চল্য

13

মহানগর ডেস্ক: শারদোৎসবের শেষ লগ্নে ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। মদ্যপ ব্যক্তিদের আক্রমণের শিকার হল এক নিরীহ পরিবার। ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ায়। মহানবমীর গভীর রাত্রে স্বামীর সঙ্গে ঠাকুর দেখে ফিরছিলেন উত্তরপাড়ার পাতকুয়াতলা এলাকায় বাসিন্দা মাধুরী সিংহ। সঙ্গে ছিলেন কন্যা জ্যোতি সিংহ মাইতি। ঘড়িতে তখন রাত ২টো বাজে।

তখনই রাস্তায় তিন যুবক-যুবতী মত্ত অবস্থায় মাধুরী দেবীদের উদ্দেশ্যে অশ্রাব্য গালিগালাজ করতে শুরু করেন। কেন বাড়ির সামনে দাঁড়িয়ে গালিগালাজ করছেন, তা জিজ্ঞেস করায় জ্যোতিকে আচমকা মারধর করতে শুরু করেন যুবক-যুবতীরা। এক মত্ত যুবতী জ্যোতিকে আঁচড়ে খামচে দেন বলে অভিযোগ।

মেয়েকে মার খেতে দেখে এগিয়ে আসেন মা মাধুরী। তাঁর কপালেও জোটে মার। জলের বোতল দিয়ে ফাটিয়ে দেওয়া হয় মাথা। এরপরই মাধুরীরা চিৎকার শুরু করেন। তাঁদের চিৎকার শুনে ছুটে আসেন পাড়া প্রতিবেশীরা। তাঁর কিছুক্ষণের মধ্যেই এলাকায় পৌঁছয় পুলিশ বাহিনী। তাঁদেরকেও রেয়াত করেনি আততায়ীরা। পুলিশকেও গালিগালাজ করা হয়। পরে গ্রেফতার করা হয় তাদের।

জ্যোতির মা মাধুরী বলেন, ‘‘ঠাকুর দেখে বাড়ি ফিরছি। দেখি ওঁরা মাতলামো করছেন। আমার স্বামী ওঁদের বারণ করেছিল। কিন্তু শোনেনি। তখন মেয়ে জিজ্ঞাসা করে, কেন এ সব করছেন? তার পরই মেয়ের উপর চড়াও হয়। মেয়ের মঙ্গলসূত্র ছিঁড়ে দেয়, আঁচড়ে-খিমচে দেয়।’’ এই ঘটনার জেরে স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

Also Read:

Kanchan-Sreemoyee :’শোভন-বৈশাখীর দুর্বল সংস্করণ’ রঙ মিলিয়ে জামা পরে নবমীর রাতে চর্চায় কাঞ্চন শ্রীময়ী

Kanchan-Sreemoyee :’শোভন-বৈশাখীর দুর্বল সংস্করণ’ রঙ মিলিয়ে জামা পরে নবমীর রাতে চর্চায় কাঞ্চন শ্রীময়ী

Mamata Banerjee: বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়ে টুইট মমতার, দিলেন সম্প্রীতির বার্তাও