Horoscope : মকর রাশির জাতক জাতিকাদের আর্থিক সমস্যার সামান্য বৃদ্ধি পাবে, আজ আপনার ভাগ্য কি বলছে জেনে নিন

95
Horoscope : মকর রাশির জাতক জাতিকাদের আর্থিক সমস্যার সামান্য বৃদ্ধি পাবে, আজ আপনার ভাগ্য কি বলছে জেনে নিন

মহানগর ডেস্ক : আজ আপনার সারাদিন কেমন যাবে চোখ বুলিয়ে নিন-

মেষ রাশি : স্বাস্থ্যের প্রতি যত্নশীল হতে হবে। আর্থিক অবস্থার বেশ কিছুটা অবনতি ঘটবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততায় কাটবে।

বৃষ রাশি : মানসিক শান্তির অভাব দেখা দিতে পারে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক সমস্যার কারণে পারিবারিক অশান্তি সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে একটু মনোমালিন্য হতে পারে।

মিথুন রাশি : স্বাস্থ্যের অবনতি ঘটবে। আর্থিক অবস্থার অবনতি ঘটবে আজ। পরিবারের সঙ্গে সম্পর্ক ঠিক থাকবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা ভালো যাবে না কারণ হালকা বাকবিতন্ডা হতে পারে অফিসে।

কর্কট রাশি : স্বাস্থ্যের উন্নতি ঘটবে এবং নিজেকে খেলাধুলার সঙ্গে নিযুক্ত করতে পারেন। আর্থিক অবস্থার অবনতি হলেও হতে পারে কিন্তু দিনের শেষে আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। কর্মক্ষেত্রে নিজের দক্ষতায় এক নতুন উচ্চতায় পৌঁছতে পারবেন।

সিংহ রাশি : স্বাস্থ্যের যথেষ্ট উন্নতি হবে এবং বহুদিন ধরে ভুগছেন এমন কোনো অসুস্থতা কাটিয়ে উঠবেন। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে কিন্তু ভবিষ্যতের জন্য সঞ্চয়ের পরিমাণ বৃদ্ধির কথা ভাবতে হবে।

কন্যা রাশি : স্বাস্থ্যের উন্নতি ঘটবে। সৃজনশীল কাজ আপনাকে চাপমুক্ত রাখতে পারে। কর্মক্ষেত্রে বা ব্যবসায় অবহেলার কারণে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক সমস্যার কারনে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে।

তুলা রাশি : স্বাস্থ্যের দিকে যত্নশীল হতেই হবে নয়তো শারীরিক বিপদ বাড়তে পারে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ব্যস্ততায় কাটবে।

বৃশ্চিক রাশি : স্বাস্থ্যের প্রভূত উন্নতি ঘটবে। বহু প্রতীক্ষিত আর্থিক সমস্যার সমাধান হতে পারে আজ। নতুন চাকরির সন্ধান পেতে পারেন আজ। সবমিলিয়ে দিনটি খুবই শুভ।

ধনু রাশি : স্বাস্থ্যের অবনতি ঘটবে। শারীরিক অবনতির কারণে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন এবং কর্মক্ষেত্রে ও আজ বাধা আসবে। পারিবারিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মকর রাশি : স্বাস্থ্যের উন্নতি সাধন হবে। আর্থিক সমস্যার সামান্য বৃদ্ধি পাবে কিন্তু চিন্তা করার কারণ নেই। এই সমস্যা ক্ষণস্থায়ী। কর্মক্ষেত্রে নিজের উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন নাহলে সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

কুম্ভ রাশি : স্বাস্থ্যের অবনতি ঘটবে। আর্থিক সম্পত্তি উপার্জন করার সুযোগ আসতে পারে। পারিবারিক অনুষ্ঠানে যোগদান করবেন। পরিবারের সঙ্গে সময় কাটান এবং তাদের গুরুত্ব দিন ।

মীন রাশি : স্বাস্থ্যের বেশ কিছুটা উন্নতি ঘটবে এবং আর্থিক সমস্যার ও উন্নতি সাধন হতে পারে আজ। কিন্তু অতিব্যয় থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। কর্মক্ষেত্রের দিনটি ব্যস্ততায় কাটবে।