Home Horoscope মহাশিবরাত্রিতে কাদের বদলাতে চলেছে ভাগ্য? দেখে নিন আপনার রাশি রয়েছে কিনা

মহাশিবরাত্রিতে কাদের বদলাতে চলেছে ভাগ্য? দেখে নিন আপনার রাশি রয়েছে কিনা

by Mahanagar Desk
14 views
মহানগর ডেস্কঃ ৮মার্চ, শুক্রবার, আজ মহা শিবরাত্রি, ফাল্গুন মাস,কৃষ্ণ পক্ষ চলছে, ত্রয়োদশী তিথি থাকবে রাত ৯:৫৭ পর্যন্ত, তারপর চতুর্থী তিথি শুরু হবে। বিজয় মুহূর্তের সময় বেলা ১২:৮ – দুপুর ১২:৫৬ পর্যন্ত, রাহুকাল সকাল ১১:৪ – বেলা ১২:৩০ পর্যন্ত থাকবে। আপনি শুভ কাজ করতে চাইছেন,বিজয় মুহূর্তে করুন সেই কাজ। বিজয় মুহূর্তে করলে সফলতা পাবেন। রাহুকাল অশুভ মানা হয়,তাই এই সময় শুভ কাজ করবেন না।
আজ মহাশিবরাত্রি, ভগবান শিবের পুজো করুন, ইতিবাচক ফল পাবেন। আজ পুজো করলে ইতিবাচক পরিবর্তন ঘটবে আপনার জীবনে। মনে জীবনে শান্তি বজায় থাকবে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। মনের চিন্তা দূর হবে। গ্রহের বাধা দূর হবে। মানুষিক রোগে ভোগ ব্যাক্তিরা এই দিন পুজো করুন সুধার আসবে। আপনার মনকামনা পূর্ণ হবে। ভালো চাকরি পেতে সক্ষম হবেন। ব্যাবসার ক্ষেত্রেও লাভ বাড়বে। মনকামনা পূরণ হবে।  আজ মহাশিবরাত্রির দিন ১২রাশির মধ্যে কোন ৮ রাশির জাতক জাতিকাদের ভাগ্য ফেবারে যাবে জানেন? দেখে নিন এই তালিকায় আপনার রাশি আছে কিনা। 
বৃষ রাশি- শিক্ষার্থীরা সফলতা পাবেন। পরিবারে কোনো শুভ কাজ সম্পন্ন হবে। জীবনে সুখ শান্তি বজায় থাকবে। আপনার ধনপ্রাপ্তির যোগ রয়েছে। আপনার সম্মান আরো বাড়বে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন।
 জরুরি টিপ- অলসতা করবেন না, শুভ রং- সাদা, উপায়- শিবের মন্ত্র ১০৮বার জপ করুন।
মিথুন রাশি-  কর্মজীবনে আপনার উন্নতি ঘটবে। দীর্ঘদিন দিন ধরে কোনো চিন্তা আপনাকে বিরক্ত করছে সেটির সমাধান ঘটবে। আপনার কাজ দ্রুত গতিতে এগোবে। ব্যবসার সাথে যারা আছেন তাদের জন্য এই দিনটি শুভ। বুবসায়ে প্রচুর মুনাফা লাভের যোগ রয়েছে।
জরুরি টিপ- নেতিবাচক চিন্তা থেকে বিরত থাকুন, শুভ রং- হলুদ, উপায়- ভগবান শিবকে বেলপাতা দান করুন।
কর্কট রাশি- আপনার কোনো কাজ থেমে আছে, সেই কাজ গতি ফিরে পাবে। দূর থেকে শুভ খবর পেতে চলেছেন। বিবাহিত দের জীবনে সুখ বাড়বে, আর যারা সম্পর্কে আছেন, সঙ্গীদের সাথে তাদের প্রেমের মাধুর্য্য বজায় থাকবে। ব্যবসা করেন তাদের জন্য দিনটা শুভ, লাভের যোগ রয়েছে। শিক্ষার্থীদের জন্য নতুন কিছু শেখার দিন।
জরুরি টিপ- চটজলদি থেকে বাঁচুন, শুভ রং- ক্রীম, উপায়- ভগবান শিবের মাথায় জল ঢালুন।
সিংহ রাশি-আপনার সন্মান আগের থেকে বৃদ্ধি পাবে। কর্মজীবনে উন্নতির যোগ রয়েছে। চাকরি করেন বা কোনো ব্যবসা করেন সেখানে আপনার উন্নতি হবে। চিন্তা থেকে মুক্তি পাবেন। যারা ব্যবসা করেন তাদের টাকা ভালো পরিমাণে লাভের যোগ রয়েছে।
জরুরি টিপ- রাগ থেকে বাঁচুন, শুভ রং- মেরুন, উপায়- শিবের মাথায় জল ঢালুন।
কন্যা রাশি- ভাগ্য আজ আপনার সাথ দেবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতি ঘটবে। কর্মজীবনে আপনার ইতিবাচক পরিবর্তন হতে চলেছে। যেকোনো কাজের সাথে যুক্ত আছেন, চাকরি হোক বা ব্যবসসা আপনি সফলতা পাবেন। সময়ে কাজ পূরণ হবে। আপনার নেতৃত্ব আগের থেকে আরও বাড়বে। যাত্রা থেকে লাভবান হবেন।
জরুরি টিপ-  চটজলদি থেকে বাঁচুন, শুভ রং- সোনালী, উপায়- ভগবান শিবকে বেল পাতা অর্পণ করুন।
বৃশ্চিক রাশি- শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। মনের চিন্তা দূর হবে। কর্মজীবনে সফলতা পাবেন। ব্যবসার জন্য নতুন কোনো ডিল করতে চলেছেন। ব্যবসায়ে লাভের যোগ রয়েছে। আপনি যেকোনো কাজ বুদ্ধিমত্তার সাথে করার জন্য যেকোনো বাধা অতিক্রম করতে সফল হবেন।
জরুরি টিপ- অহংকার করবেন না, শুভ রং- কেশরিয়া, উপায়- ভগবান শিবকে মধু দিয়ে পুজো করুন।
ধনু রাশি – কর্ম ক্ষেত্রে আপনার পদের স্থিতি আগের থেকে ভালো জায়গায় যেতে চলেছে। আপনার আত্মবিশ্বাস আগের থেকে আরও বাড়বে যার জন্য কোনো কাজে আপনার সফলতা হবার যোগ অনেক বেশি। কাজের জায়গায় আপনার সিনিয়র আধিকারিক এর কাছ থেকে সহায়তা পাবেন। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সুখবর, ধনপ্রাপ্তির যোগ রয়েছে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, পড়াশোনায় মনোনিবেশ আরও বাড়বে।
জরুরি টিপ- ঝগড়া থেকে বাঁচুন, শুভ রং- হলুদ, উপায়- ভগবান শিবের মাথায় গঙ্গা জল ঢালুন।
মকর রাশি- ভাগ্যর পূর্ণ সমর্থন পাবেন। নতুন চাকরির যোগ রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরির সন্ধান পেতে চলেছেন। শত্রুকে দমন করতে সক্ষম হবেন। আপনার পরিশ্রমের ফল আপনি পাবেন। কাজে কনক বাধা এলে তা আপনি সহজেই অতিক্রম করে সেই কাজ সফলতার দিকে নিয়ে যাবেন। ব্যবসায়ে টাকার স্থিতি আগের থেকে মজবুত হবে।
 জরুরি টিপ- অলসতা করবেন না, শুভ রং- নীল, উপায় – ভগবান শিবকে দই দান করুন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved