Home Horoscope Horoscope: কেমন যাবে আজকের দিন? কোন দিকে ঘুরবে ভাগ্যের চাকা? জানুন রাশিফল…

Horoscope: কেমন যাবে আজকের দিন? কোন দিকে ঘুরবে ভাগ্যের চাকা? জানুন রাশিফল…

রাশিচক্র অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল...

by Sulekha
105 views

মহানগর ডেস্ক: বৈদিক জ্যোতিষশাস্ত্র মতে বুধবার ১৯  জুন ২০২৪ এর রাশিফলে আপনার ভাগ্যে কী রয়েছে? কোন দিকে ঘুরবে ভাগ্যের চাকা? রাশিচক্র অনুযায়ী জেনে নিন আপনার রাশিফল…

মেষ: নতুন সম্পত্তি কেনার চেষ্টা করবে। এক্ষেত্রে কিছুটা সফলতা পাওয়ার সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক বিষয়গুলি পর্যালোচনা করুন এবং নীতি নির্ধারণ করুন। জমা করা মূলধন সঠিকভাবে ব্যবহার করুন।

বৃষ: অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতি হবে। নতুন উৎস থেকে লাভের সম্ভাবনা থাকবে। পুঁজি বিনিয়োগের পরিকল্পনা হতে পারে। ভেবেচিন্তে এ দিকে পদক্ষেপ নিন। সামাজিক কাজে প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন: আয় বৃদ্ধির কারণে সঞ্চিত পুঁজি বাড়বে। অর্থ আয় থাকবে কিন্তু ধর্মীয় সঞ্চয় কমবে। জুয়া, বাজি ইত্যাদি এড়িয়ে চলুন। পশু ক্রয় বিক্রয় থেকে আর্থিক লাভ হবে।

কর্কট: আপনার ব্যবসায় মনোযোগ দিন। শেয়ার, লটারি, ব্রোকারেজ ইত্যাদিতে নিযুক্ত ব্যক্তিরা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির চেষ্টা করুন। তাদের বাড়তে দেবেন না।

সিংহ: ব্যবসায় গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্য কারো উপর ছেড়ে দেবেন না। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা থাকবে। নতুন আয়ের উৎসের দিকে মনোযোগ বাড়বে। সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কার্যক্রম সম্পর্কে সচেতন থাকুন।

কন্যা রাশি: নতুন সম্পত্তি কেনার চেষ্টা করবে। এক্ষেত্রে সফলতা পাওয়ার সম্ভাবনা কম হবে। বিপরীত সঙ্গীর কাছ থেকে কাঙ্খিত উপহার পেতে পারেন। আজ আপনি বিলাসবহুল জিনিসের জন্য বেশি অর্থ ব্যয় করতে পারেন।

তুলা: আপনার ব্যক্তিগত পরিস্থিতি মাথায় রেখে মূলধন বিনিয়োগ করুন। কারো চাপে আসবেন না ইত্যাদি। লাভের সম্ভাবনা থাকবে। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন।

বৃশ্চিক: অর্থ লেনদেনে সতর্ক থাকুন। দেওয়া টাকা ফেরত দেওয়া যাবে। বড় ব্যবসায়ীর স্কিমে অংশ নিতে পারেন। বাচ্চাদের পেছনে অনেক টাকা খরচ হবে। শেয়ার, লটারি, ব্রোকারেজ ইত্যাদি থেকে হঠাৎ আর্থিক লাভ হতে পারে।

ধনু: এই রাশির জাতকরা আর্থিক ক্ষেত্রে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সমাপ্ত করার বিষয়ে শুভ লক্ষণ পাবেন। আয়ের কিছু নতুন উৎসও পাওয়া যাবে।

মকর: অর্থ, জমি, যানবাহন এবং বৈষয়িক আরাম আয়েশের জন্য এই সময়টি উপযুক্ত। আর্থিক বিষয়ে আপনার প্রচেষ্টা সফল হবে। পুরনো সম্পত্তি বিক্রি করে নতুন সম্পত্তি কিনতে পারেন। বাড়িতে বিলাসিতায় বেশি টাকা খরচ হতে পারে।

কুম্ভ: বাড়িতে বিলাসিতায় বেশি টাকা খরচ হতে পারে। মকর রাশির লোকেরা ব্যবসায় পুরানো ঋণ পরিশোধে সফল হবেন। যার কারণে আপনার ব্যবসায়িক সুনাম বাড়বে।

মীন: কিছু মূল্যবান বা হারানো জিনিস ফিরে পেতে পারে। যার কারণে আপনি বিশাল আর্থিক ক্ষতি এড়াতে পারেন। অর্থ, জমি, যানবাহন এবং বৈষয়িক সুবিধা অর্জনের জন্য আজ একটি উপযুক্ত সময়।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved