Home Horoscope Horoscope: আজ আপনার ভাগ্যে সুখবর নাকি সঙ্কট? জানুন রাশিফল

Horoscope: আজ আপনার ভাগ্যে সুখবর নাকি সঙ্কট? জানুন রাশিফল

দেখে নিন আপনার আজকের রাশিফল

by Sulekha
45 views

মহানগর ডেস্ক: আজকের দিনে কোন কোন জিনিসের প্রতি অধিক খেয়াল রাখতে হবে। কোন কোন রাশির ভাগ্যে আছে সুখবর। দেখে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: আজ সকাল থেকে খারাপ ভাবে চলতে পারে। প্রেমের বাধা মিটবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারের জন্য প্রচুর ব্যয় হতে পারে।

বৃষ: খারাপ খবর আসতে পারে। আজ আপনার সুনাম বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। শারীরিক অসুস্থতা দেখা দেবে।

মিথুন: শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। শারীরিক অবনতি ঘটতে পারে।

কর্কট: আজ সকাল থেকে খারাপ ভাবে চলতে পারে। প্রেমের বাধা মিটবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সংসারের জন্য প্রচুর ব্যয় হতে পারে।

সিংহ: আজ আপনার বৃহস্পতি তুঙ্গে। হতাশ হবেন না। সঠিক সময় এর জন্য অপেক্ষা করুন। সকাল থেকে আপনার দিন ভালো যাবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে।

কন্যা: কাজ করার ইচ্ছা শক্তি বাড়বে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাবার জন্য রক্ত চাপ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা: সকাল থেকে কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। সমস্যায় পড়তে পারেন। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক: আর্থিক বিষয়ে ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা –বাবার সঙ্গে বিবাদ। মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে।

ধনু: বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে।

মকর: সম্পত্তি সংক্রান্ত বিবাদ এড়িয়ে চলুন। আজ আপনার সুনাম বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। তবে শারীরিক অসুস্থতা দেখা দেবে।

কুম্ভ: আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

মীন: সকাল থেকে কষ্ট পেতে পারেন। একটু সাবধানে থাকুন। মানসিক চাপ বাড়বে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। বিপত্তি আসতে পারে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved