Home Horoscope Horoscope: অমলা যোগের শুভ সংযোগ, আপনার দিন কেমন কাটবে?

Horoscope: অমলা যোগের শুভ সংযোগ, আপনার দিন কেমন কাটবে?

মেষ, তুলা-সহ ৪ রাশির লক্ষ্মীলাভের সম্ভাবনা...

by Sulekha
63 views

মহানগর ডেস্ক: শুভ সংযোগের প্রভাবে আজ মেষ, তুলা ও ধনু রাশির জাতকরা লাভান্বিত হবেন। বেশ কিছু রাশির জাতকরা আজ সামাজিক কাজে অংশগ্রহণ ও সম্মান লাভ করবেন। আজকের দিনটি কোন রাশির কেমন কাটবে, তা বিস্তারিত জেনে নিন।

মেষ: নতুন কাজে সফল হওয়ায় আত্মবিশ্বাস বাড়বে। ভাইয়ের পরামর্শে পারিবারিক ব্যবসায়ে উন্নতি হবে। পারিবারিক কাজ সম্পন্ন হবে। প্রেম জীবনে নতুন অধ্যায়ের সূচনা হবে। সামাজিক কাজের মাধ্যমে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন।

বৃষ: সরকারি চাকরিজীবী জাতকরা নিজের কিছু কাজের কারণে আধিকারিকদের রোষের মুখে পড়বেন। ব্যস্ততা সত্ত্বেও প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

মিথুন: তুন কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে কঠিন পরিশ্রমের পর সাফল্য লাভ করবেন। রাজনীতি সংক্রান্ত কাজে বৃদ্ধি হবে। চাকরি ও ব্যবসায়িক সমস্যার সমাধান হবে।

কর্কট: করিজীবী জাতকদের অধিকার বৃদ্ধি পাবে। সামাজিক ক্ষেত্রে মেলামেশা বাড়বে। বিবাহযোগ্য জাতকরা ভালো প্রস্তাব পাবেন। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বাধার মুখোমুখি হবেন।

সিংহ: নতুন অভিজ্ঞতা অর্জনের জন্য অধিক পরিশ্রম করতে হবে, ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন। অচেনা ব্যক্তির সঙ্গে আর্থিক লেনদেন করবেন না, লোকসান হতে পারে।

কন্যা: পরিস্থিতি উন্নত হওয়ায় আকস্মিক লাভ হবে। পরিবারের সমস্যার ধীরে ধীরে সমাধান হবে। কর্মক্ষেত্রে তৎপর হওয়া লাভান্বিত হবেন।

তুলা: সহযোগিতায় লাভান্বিত হবেন। নতুন পরিকল্পনা শুরুর জন্য সময় অনুকূল। ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারের সদস্যরা আপনার কথায় প্রভাবিত হবেন।

বৃশ্চিক: অধিক অর্থ ব্যয় হবে। মহিলা বন্ধুর সাহায্যে পরিবারে উন্নতির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠবে। এর দ্বারা নিশ্চিত লাভ হতে পারে।

ধনু: আর্থিক পরিস্থিতি মজবুত হবে। কোনও বিশেষ পন্থা অবলম্বন করায় আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি রুচি বাড়বে। সমাজসেবার সঙ্গে সম্পর্কযুক্ত ব্যক্তিদের প্রতিষ্ঠা বাড়বে।

মকর: সাফল্য লাভ করবেন। পরিবারের বরিষ্ঠ সদস্যদের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে আলোচনা করবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। কর্মক্ষেত্রে কোনও বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

কুম্ভ: সাংসারিক সুখ উপভোগ করবেন। ঘরোয়া জিনিস কিনতে পারবেন। সংক্রমণ থেকে সুরক্ষিত থাকুন। পুরনো ব্যবসায়িক সম্পর্কে নিজের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা পরিবারের সহযোগিতা লাভ করবেন।

মীন: জমি-বাড়ি সংক্রান্ত মামলায় স্বস্তি পাবেন। কর্মক্ষেত্রে বিশেষ অভিজ্ঞতার কারণে আনন্দিত থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম জীবনে মাধুর্য থাকবে। অন্যদের বোঝার চেষ্টা করুন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved