Home Horoscope হোলিতে এ কেমন মহাজাগতিক যোগ? ৫রাশির জীবনে অশুভ ছায়া

হোলিতে এ কেমন মহাজাগতিক যোগ? ৫রাশির জীবনে অশুভ ছায়া

by Mahanagar Desk
66 views

মহানগর ডেস্কঃ দোল মানেই বাঙালি থেকে শুরু করে সব জাতির কাছেই খুশির উৎসব। তবে এই দিন বাঙালিদের কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি দিন। এইববছর দোল পূর্ণিমার দিনে এক বিশেষ মহাজাগতিক যোগ ঘটতে চলেছে। শনি এবং মঙ্গলের একটি বিপজ্জনক সংযোগ রয়েছে কুম্ভ রাশি যাদের। এই অশুভ যোগের তৈরি হওয়ার কারণে ৫টি রাশির জাতক জাতিকাদের নিজেদের বিষয়ে একটু বেশি সতর্ক থাকতে হবে। তা নাহলে সমস্যায় পড়তে পারেন।

২০২৪ এর দোল পূর্ণিমার দিনে বছরের প্রথম চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে৷ তবে এববছর দোলের দিন রয়েছে এক বিশেষ মহাজাগতিক যোগ। এবছর যেই যোগ ঘটতে চলেছে তা ১০০ বছরের মধ্যে বিরল এই কাকতালীয় যোগ। এই গ্রহণ ঘটতে চলেছে ফাল্গুন মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে। সকাল ১০:২৩ টা থেকে ৩:০২ পর্যন্ত চন্দ্রগ্রহণ হবে।

হোলির আগে সূর্য ও রাহুর অশুভ সংযোগের কারণে মীন রাশিতে গ্রহন যোগ তৈরি হতে চলেছে। এমনকি কুম্ভ রাশিতেও মঙ্গলে ও শনির জন্য একটি বিপজ্জনক সংযোগও ঘটতে চলেছে। এই সমস্ত অশুভ যোগের জন্য ৫টি রাশিকে খুব সতর্ক থাকতে হবে৷

মেষ রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য, জীবনে হোলির দিন ডেকে আনতে পারে বড় রকমের সমস্যা। কর্মজীবনে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। যারা অফিসে কাজ করেন তাদের সেখানে ঝামেলায় পড়ার মতো সমস্যার সৃষ্টি হতে পারে। ব্যবসা যারা করেন তাঁদের ব্যবসায় সমস্যা হতে পারে। এমনকি হোলির পর আপনার জীবনে বিভিন্ন রকমের সমস্যা দেখা টিতে পারে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের দিকে আপনাকে বিশেষ নজর দিতে হবে, আপনার পুরনো কোনও রোগ আবার জেগে উঠতে পারে। কর্মজীবনে আপনাকে প্রচুর পরিশ্রম করযে হবে। তার পরেই আপনি সাফল্য অর্জন করতে পারবেন।

বৃষ রাশি- এই রাশির জাতক জাতিকারা চাকরির যায়গায় চাপের সম্মুখীন হতে পারেন। এমনও হতে পারে পরিশ্রম করে কাজ করবেন তাসত্বেও আপনি আপনার সেই কাজের সম্মান বা ফল পাবেন না। সিনিয়র আধিকারিকরা আপনার কাজে ইতিবাচক ভাবে খুশি হবেন না। আপনার পদে বৃদ্ধি বা পদোন্নতিতে কোনোরকম বাধা আসতে পারে। পারিবারিক বিষয়ে আপনাকে খুব বুদ্ধিমানের সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে নাহলে সমস্যায় পরতে হবে।

কন্যা রাশি- হোলিতে গ্রহন যোগ কারণে অত্যন্ত অশুভ লক্ষণ দিচ্ছে
এই রাশির জাতক জাতিকাদের ওপর । এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে, পেশায় এবং ব্যবসায় প্রচুর সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার মনে নেতিবাচক চিন্তা আসতে পারে, যার কারণে আপনি আত্মবিশ্বাস ও মানুষের উপর আস্থা হারাতে পারেন। পরিবারের লোকজনের সঙ্গে বিবাদ বাঁধতে পারে, আর পূর্বের কোনো ঝামেলা মাথা চাড়া দিয়ে উঠতে পারে । স্বাস্থ্য সম্পর্কিত কোনো সমস্যা আপনাকে একটু বেশি বিরক্ত করতে পারে।

কুম্ভ রাশি- এই রাশির জাতক জাতিকাদের হোলির পর জীবনে আসতে চলেছে অনেক রকমের সমস্যা। বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হতে চলেছেন এই রাশিরা। আপনার যার সঙ্গে সম্পর্কে আছে তাঁর সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। যারা বিবাহিত, তাঁদের জীবনসঙ্গীর সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। আপনার তিক্ত জিভের কারণে আপনার জীবনে তিক্ততা বাড়তে পারে, এমনকি এই কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আপনার কথাবার্তায় সংযোমীতা না থাকার কারণে মানুষের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসা যারা করেন, তাঁদের অর্থের দিক থেকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন।

মীন রাশি- হোলিতে গ্রহন হওয়ার কারণে এই রাশির ওপর মারাত্মক প্রভাব পড়ছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের ক্ষেত্রেও কঠিন সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। আপনার সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। এই গ্রহণের কারণে পুরনো রোগগুলি পুনরায় দেখা দিতে পারে। আপনার ব্যবসা খারাপ যাবে তাই বেশি টাকা লাগাবেন না৷ কঠোর পরিশ্রম, বা ব্যবসায় প্রচুর বিনিয়োগ করেও আপনি ইতিবাচক ফল পাবেন না। পরিবারে কোনো সমস্যা দেখা দিতে পারে। তাই নিজেকে সংযত রাখুন। বুঝে কথা বলুন। নেতিবাচক চিন্তা ভাবনা করবেন না।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved