‘জয় শ্রীরাম’ না বলায় নাবালকের গায়ে ঢেলে দেওয়া হল গরম জল!

9
kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ‘জয় শ্রীরাম’ না বলায় এক নাবালককে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল। শুধুই তাই নয়, ওই নাবালকের সঙ্গে বর্বরোচিত আচরণ করা হল। তার গায়ে ঢেলে দেওয়া হল গরম জল! গুরুতর জখম অবস্থায় প্রথমে ফুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপরে তাকে শান্তিপুর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে এরপর তাকে রানাঘাট মহকুমা হাসপাতালে স্থনান্তরিত করা হয়। ঘটনার পর পলাতক অভিযুক্ত। বিক্ষুব্ধ জনতা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে।

ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানা এলাকায়। এলাকা সূত্রে জানা গিয়েছে, শান্তিপুর থানার ফুলিয়াপাড়া এলাকায় ওই নাবালককে দেখে ‘জয় শ্রীরাম’ বলতে বলে ওই এলাকারই মহাদেব প্রামাণিক নামে এক বিজেপি কর্মী। নাবালকটি ‘জয় শ্রীরাম’ না বলায় তার গায়ে গরম জল ঢেলে মহাদেব। অভিযোগ। এরপর তাকে বেধড়ক মারধর করতে থাকে সে।

ঘটনার কথা জানাজানি হতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় ওই অভিযুক্ত। এরপর ক্ষিপ্ত স্থানীয়রা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের দাবি, অভিযুক্তকে গ্রেফতার করতে হবে। শুধু তাই নয়, তাকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় স্থানীয় বাসিন্দারা। ঘটনার পর এখনও উত্তপ্ত হয়ে রয়েছে এলাকা। পুলিশ মোতায়েন করা হয়েছে সেখানে।