‘আর কত রক্ত পেলে মুখ্যমন্ত্রী শান্তি পাবেন?’, কাশীপুরের ঘটনায় তীব্র ধিক্কার লকেটের

125

মহানগর ডেস্ক: কাশীপুর রেল কলোনি এলাকা থেকে বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাশিয়ার মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। বঙ্গ সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছুটে গিয়েছেন ঘটনাস্থলে। এমন পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রীকে এক হাতে নিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, আর কত রক্ত পেলে মমতা বন্দ্যোপাধ্যায় শান্তি পাবেন তা আমরা জানতে চাই।

কাশীপুরে গিয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, “আর কত রক্ত পেলে মমতা বন্দ্যোপাধ্যায় শান্ত হবেন? আমরা জানতে চাই। ভোটের পরে আমাদের ৫৭ জন নেতা কর্মী খুন হয়েছেন। নিজেরা খুন করছে, মারছে …আর স্বরাষ্ট্রমন্ত্রীকে নানা ধরনের কথা বলছেন। এদের শাস্তি হওয়া দরকার। বাংলার মানুষ এদের শাস্তি দেবে। আমরা এই ঘটনায় CBI তদন্ত চাই।”

এদিকে মৃতের মাকে নিয়ে কলকাতা হাইকোর্টে ছুটে গিয়েছেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এরই মাঝে মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে যান অমিত শাহ। তিনি কথা বলেন পরিবারের সকলের সঙ্গে। তিনি বলেন, “মাত্র দু’দিন আগেই তৃণমূলের তৃতীয়বার বিরাট মাপের জয়ের বর্ষপূর্তি হয়েছে। আর তারপরেই এত বড় একটা রাজনৈতিক প্রতিহিংসার ঘটনা ঘটল। এটা তৃণমূল সরকারের একটা পরম্পরা হয়ে উঠেছে। বাংলার যেখানেই যাবে সেখানেই দেখা যায় রাজনৈতিক হিংসা, প্রতিশোধ, হত্যা এবং বিরোধী দলের নেতাদের বেছে বেছে খুন করা ঘটনা উদাহরণ অনেক আমাদের সামনে এসেছে।”

তিনি আরও বলেন, “আমাদের দলে তরফ থেকে অর্জুনের এই হত্যার তীব্র নিন্দা জানানো হচ্ছে। আমাদের দলে তরফ থেকে দাবি করা হচ্ছে, যে বা যারা এই জঘন্যতম হত্যার ঘটনাটি ঘটিয়েছে তাঁদের কঠোর শাস্তি দেওয়া হোক। আমি চাই এই ঘটনার CBI তদন্ত করা হোক।”