কেমন কাটলো তারকাদের দোল? ভালোবাসার রঙে ঠিক কতটা রাঙালেন তারকা দম্পতিরা একে অপরকে?

43

মহানগর ডেস্ক : দোল মানে রঙের উৎসব। বসন্তের এই দিনে প্রিয়জনরা একে অপরের গায়ে রঙ লাগিয়ে উদযাপন করেন। তবে তারকা দম্পতির কিভাবে কাটালেন দোলের দোলের এই দিন? টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মানালি দে জানালেন ছোটবেলা থেকেই চুটিয়ে দোল খেলেন তিনি। বিয়ের পর স্বামী অভিমুন্য মুখোপাধ্যায় এবং তার পরিবারের সঙ্গে দোল কাটালেন তিনি।

 

তবে ছোটবেলায় বাঁদুর রঙ নিয়ে খেলতেন তিনি। এখন যদিও সেটা সব সময় হয়না। তবে এখন আবিরের মধ্যে মাঝে মাঝে রঙ মিশিয়ে দোল খেললে শুটিংয়ের সমস্যা হয় জানালেন অভিনেত্রী। তবে ছেলেবেলা থেকে এখনও পর্যন্ত একটা জিনিস এখনও বদলায়নি। তাহল দুপুরের মেনু। দোলের দুপুরে খাবার মানেই ভাত আর মাংস। তবে মাংস অবশ্যই মটন হতে হবে।

 

অপরদিকে টলিপাড়ারজনপ্রিয় অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় চুটিয়ে দল উপভোগ করলেন। বিয়ের পর এটাই তাঁর প্রথম দল। স্বামী অর্নবের সঙ্গে এবং তার পরিবারের সঙ্গে দলের আনন্দ ভাগ করে নিলেন। নতুন বউ হিসেবে দায়িত্ব পালন করলেন পরিবারের হয়ে। হিন্দি শ্বশুর-শাশুড়িসহ ননদ দেওর প্রত্যেকের পাতে খাবার তুলে দিলেন তিনি। এদিন কাজ থেকে সম্পুর্ন বিদায় নিয়েছেন তিনি। গোটা দিনটাই রেখেছিলেন পরিবারের জন্য।