Home Entertainment Hrithik Roshan : জোর জল্পনা, ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় ভাগে হৃত্বিক! কী বলছেন অভিনেতা?

Hrithik Roshan : জোর জল্পনা, ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় ভাগে হৃত্বিক! কী বলছেন অভিনেতা?

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : প্রথম ভাগ মুক্তির পর থেকে ব্রম্ভাস্ত্র ছবিকে ঘিরে একাধিক জল্পনা দানা বেঁধেছিল। শোনা গিয়েছিল আয়ান মুখার্জি ব্লকবাস্টার ছবির দ্বিতীয় ভাগের নাকি দেখা যেতে পারে হৃত্বিক রোশনকে(Hrithik Roshan)। যদিও ছবির টিজারের কিছু ঝলক সামনে এসেছিল। যেখানে বহু চরিত্রকে স্পষ্টভাবে বোঝা না গেলেও অনুরাগীরা আন্দাজ করতে পেরেছিলেন। ঠিক যেমন দীপিকার চরিত্র আন্দাজ করতে পেরেছিলেন অনুরাগীরা। এবার শোনা যাচ্ছে রণবীর-আলিয়ার ছবির দ্বিতীয় ভাগে যেতে পারে ‘বলিউড কৃষ’কে।

কথা কানে গিয়েছিল ৪৮ বছর বয়সী অভিনেতার। কিন্তু তিনি ঠিক কী বললেন? সম্প্রতি এক সংবাদমাধ্যমের সামনে হাজির হয়ে অভিনেতা জানান,’ কি হচ্ছে কেন হচ্ছে ধারণা নেই। শুধু এইটুকু জানি পরবর্তী ছবি ফাইটারের কাজ শুরু হবে খুব শীঘ্রই। তাই ভীষণ আশাবাদী’। উল্লেখ্য, ওয়র ছবির পর ফের সিদ্ধার্থ আনন্দের সঙ্গে ফাইটার ছবিতে কাজ করতে চলেছেন হৃত্বিক। যেখানে তার বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরকে।

তবে ফাইটার ছাড়াও তার হাতে রয়েছে বিক্রম ভেদা। ২০১৭ সালের বিখ্যাত তামিল ব্লকবাস্টার ছবির হিন্দি রিমেকে হৃত্বিক এবং সইফ আলী খানকে। যার তামিল ভার্সনে অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি।

You may also like

Leave a Comment