Becharam Manna : ক্ষমা চাইতে হবে,লকেটকে আইনি নোটিস পাঠালেন বেচারাম

68

মহানগর ডেস্ক  : হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) বিরুদ্ধে এবার মানহানির নোটিস দিলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক বেচারাম মান্না (Becharam Manna)। আর এই নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। এমন চিঠি যে আসতে পারে তা কল্পনাও করেননি বিজেপি সাংসদ। তবে তথ্যপ্রমাণ না দিয়ে মন্তব্য করার জন্যই এই মানহানির চিঠি পাঠানো হয়েছে বলে খবর।

আরও পড়ুন : বালি ঘড়ি ওল্টাবেই! শিবসেনা দূর্গ অক্ষত থাকবে বলে দাবি সঞ্জয়ের

উল্লেখ্য, বিগত কিছুদিন ধরেই সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বিধায়ক বেচারাম মান্নাকে ঘিরে চলছে রাজনৈতিক তর্জা। সাংসদ অভিযোগ তুলেছেন, বেচারাম মান্না চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা নিয়েছেন। সব টাকা বাড়ি থেকে বের করার জন্য বাড়ি ঘেরাও করা হবে বলেও মন্তব্য করেছিলেন তিনি। বিষয়টি মোটেও ভালভাবে দেখছেন না বেচারাম। ভাইরাল হওয়া সেই অডিয়ো ক্লিপের বিষয়ে সিঙ্গুর থানাতেও অভিযোগ জানাতে গিয়েছিলেন তৃণমূল বিধায়ক।

এদিকে বেচারাম মান্না সেদিন পাল্টা লকেটের উপর চাপ বাড়াতে মন্তব্য করেছিলেন, লোকসভা নির্বাচনে হুগলি থেকে পরাজিত হবেন লকেট চট্টোপাধ্যায়। তা জেনেই মানসিক ভারসাম্য হারিয়েছেন উনি। আর সেই কারণেই প্রমাণ ছাড়াই মিথ্যা প্রচার করছেন। সে দিন বিধায়ক এও স্পষ্ট করেছিলেন, তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা। পাল্টা লকেট দাবি করেছিলেন, সব সামনে আনা হবে। যে অডিয়ো ক্লিপে টাকা লেনদেনের কথা হয়েছে, সেটি তাঁর কাছে আছে বলেই দাবি করেছিলেন তিনি।

এই ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে বিস্তর জলঘোলা চলছে। একে অপরের বিরুদ্ধে চলছে কাদা ছোড়াছুড়ি। এবার এই বিষয়ে মানহানির অভিযোগ তুলে লকেট চট্টোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠালেন বেচারাম মান্না। নোটিসে পরিষ্কার জানানো হয়েছে ক্ষমা চাইতে হবে লকেট চট্টোপাধ্যায়কে।১০ দিনের মধ্যে নোটিসের জবাব না দিলে ২ কোটি টাকার মানহানির মামলা করা হবে বলেও জানিয়েছেন বেচারাম মান্না।