Suvendu Adhikari: ‘CRPF-এর সামনে শুভেন্দুকে মারব’, প্রকাশ্যে হুমকি কাঁথির তৃণমূল নেতার, নেপথ্যে কারণ কী?

1162
Suvendu Adhikari: 'CRPF-এর সামনে শুভেন্দুকে মারব', প্রকাশ্যে হুমকি কাঁথির তৃণমূল নেতার, নেপথ্যে কারণ কী?

 

মহানগর ডেস্ক: কাঁথির বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) প্রকাশ্যে হুমকি দিলেন কাঁথির তৃণমূল নেতা (TMC Leader) । জানালেন, সিআরপিএফ-এর সামনে বিজেপি বিধায়ককে দেখতে পেলে মারা হবে। কী এর নেপথ্য কারণ? কেনই বা সরাসরি সংবাদমাধ্যমের সামনে এমন মন্তব্য করলেন তৃণমূল নেতা?

জানা গিয়েছে, কাঁথির ১ নম্বর ব্লক পঞ্চায়েতের তৃণমূল সভাপতি প্রদীপ গায়েন এবার প্রকাশ্যে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে হুঁশিয়ারি দিলেন। তিনি বলেন, “শুভেন্দুকে দেখলেই মারা হবে। সিআরপিএফ-এর সামনে ওঁকে মারব। মোদি-শাহ এলেও ওঁকে বাঁচাতে পারবে না।”

আরও পড়ুন: মহিলাদের কাজের সুবর্ণ সুযোগ, চলছে আশা কর্মী নিয়োগ

তিনি শুভেন্দু অধিকারীর প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আরও বলেন, “আপনার যদি দম থাকে, তাহলে সিআরপিএফকে ছেড়ে দিয়ে একবার এই কাঁথি শহরটা ঘুরে দেখান। এখনো বলছি মাত্রা অতিক্রম করলেই সিআরপিএফ এর সামনে ওঁকে মারা হবে।

প্রকাশ্য সভায় থেকে এমনই হুমকি দিলেন কাঠির ব্লগ পঞ্চায়েতে তৃণমূল সভাপতি। কেন এমন হুমকি? জানা গিয়েছে, শুভেন্দু অধিকারীর প্ররোচনায় গতকাল অর্থাৎ শনিবার মার খেতে হয়েছে কাঁথির তৃণমূল কংগ্রেসের কর্মীদের। তৃণমূল কংগ্রেস কর্মীদের এই মার খাওয়ার ঘটনায় দায়ী শুভেন্দু, এমনই অভিযোগ তুলে শুভেন্দুকে প্রকাশ্যে মারার হুমকি দিয়েছেন তৃণমূল নেতা। এমনকি এ বিষয়ে সংবাদমাধ্যমে তরফ থেকে তৃণমূল নেতার সঙ্গে যোগাযোগ করা হলেও প্রদীপ গায়েন স্পষ্টতই জানিয়ে দেন, তিনি যা বলেছেন ঠিক বলেছেন। এর পিছনে কোন ভুল নেই।