‘প্রকাশ্যে মুখ খুলতে হয়’, নাড্ডার সঙ্গে সাক্ষাতের আগে বিস্ফোরক অর্জুন সিং

63

মহানগর ডেস্ক: সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে সাক্ষাতের আগে অন্য মেজাজে দেখা গেল অর্জুন সিংকে। দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে তিনি বলেন, ‘মুখ খুললে তো প্রকাশ্যে খুলতে হয়। দলের একজন মন্ত্রী দফতরের সিস্টেম ভুলে বসে আছে। আমি বারবার সেই ব্যাপারে বলছি। সমস্যার সমাধান না হলে, জানিয়ে দেব’।

বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে অর্জুন সিংয়ের এই সাক্ষাৎ পূর্বেই ঠিক হয়েছিল। প্রসঙ্গে তিনি বলেন, “কী বিষয়ে জেপি নাড্ডা কথা বলবেন, তা উনি ঠিক করবেন। আমার কাছে কোনও অ্যাজেন্ডা আগে থেকে আসেনি”। তবে তাঁর বক্তব্য, সমস্যার সমাধান হওয়ার কথা আছে। আশা করি হয়ে যাবে। না হলে বলে দেব। দলীয় সূত্র অনুযায়ী, ব্যারাকপুরের সাংসদকে দলে ধরে রাখার চেষ্টা করছে বিজেপি। যার জন্যই এদিন জেপি নাড্ডার সঙ্গে দেখা করছেন তিনি।

এদিকে অর্জুন সিংয়ের দিল্লি যাওয়া নিয়ে বিজেপি নেতা রাহুল সিনহা বলেছেন, ‘সব ঠিক হয়ে যাবে। মানুষের যখন রাগ হয়, সেই সময়ে মানুষ নানা রকম কথা বলে থাকে। কিন্তু আমার বিশ্বাস সেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। অর্জুন দা বিজেপিতে রয়েছেন। আর বিজেপিতেই তিনি কাজ করছেন’।

প্রসঙ্গত, পাটশিল্পের জুট মিল কর্মীদের অধিকার নিয়ে নিজের দলের বিরুদ্ধে সরব হয়েছেন বিজেপি সাংসদ। তাঁর দাবি, ‘এই নিয়ে কোনও পদক্ষেপ না নেওয়া হলে আন্দোলনে নামবেন তিনি। তিনি অভিযোগ করেছেন, ‘অনেকে সোশ্যাল মিডিয়াতে রাজনীতি করে বড় নেতা হতে চাইছেন। গোষ্ঠীদ্বন্দ্ব সব দলেই থাকে। কিন্তু ভোটের সময় আবার তাঁরা এক হয়ে যায়। তবে আমাদের এখানে উল্টোটা ঘটে। ভোটের সময় আলাদা হয়ে যায় সবাই’। তাঁর মতে, ‘নেটমাধ্যম নয়, মাঠে নেমে লড়াই করতে হবে’।