Home Top Stories Mamata Banerjee: মালবাজার মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ মুখ্যমন্ত্রীর, পাশে থাকার আশ্বাস পরিবারকে

Mamata Banerjee: মালবাজার মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ মুখ্যমন্ত্রীর, পাশে থাকার আশ্বাস পরিবারকে

by Tiyasha Ghosh

মহানগর ডেস্ক: নির্ধারিত সুচি অনুযায়ী আজ সোমবার উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) পাড়ি দিলেও, কথা ছিল মঙ্গলবার মালবাজারের মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবেন। তিনি কিন্তু পূর্বনির্ধারিত সূচি পরিবর্তন করে, তিনি প্রথমেই পাড়ি দেন মালবাজারে। সেখানে মৃতদের ৮ জনের মধ্যে ৬ জনের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। প্রত্যেক পরিবার পিছু সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

বিজয় দশমীর দিন দুর্গা প্রতিমা বিসর্জন দিতে গিয়ে মালবাজারের মাল নদীতে হরপা বানে প্রাণ হারিয়েছিল ৮ জন। এই ঘটনায় বিরোধী শিবিরের তরফ থেকে তোপ দাগা হয়েছিল রাজ্যের শাসক শিবিরকে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উচিত মৃতদের পরিবারের কাছে গিয়ে ক্ষমা চাওয়া।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টে নাগাদ মালবাজারের ১০ নং ওয়ার্ডে নিহত সৌম্য অধিকারী ও তপন অধিকারীর বাড়িতে যান মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন মুখ্য সচিব এইচ কে দ্বিবেদী, মন্ত্রী অরূপ বিশ্বাস। তাঁদের প্রত্যেকে চা দিয়ে আপ্যায়ণ করেন পরিবারের সদস্যরা।

সেখান থেকে বেরিয়ে পাশের লাহা বাড়িতে যান তাঁরা। সেই পরিবারের শুভাশিস লাহার মৃত্যু হয়েছে হড়পা বানে। এরপর যান বিভা পণ্ডিতের বাড়ি। তাঁর ছোট ছেলের মাথায় হাত রেখে পাশে থাকার আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার মুখ্যমন্ত্রী যাবেন জলপাইগুড়িতে। সেখানে রয়েছে তাঁর প্রশাসনিক সভা। সেই সভা মঞ্চে নিহতদের পরিবারের সদস্যদের হাজির থাকতে বলা হয়েছে প্রশাসনের তরফ থেকে।

You may also like