বিজেপিতে যোগ দিলেন মুখ্যমন্ত্রীর ভাই!

10

নিজস্ব প্রতিনিধি: বলিউড অভিনেতা সোনু সুদের বোন মালবিকাকে দলে টেনে মাস্টারস্ট্রোক দিয়েছিলেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু। তার পর ২৪ ঘণ্টাও কাটেনি। এবার খোদ মুখ্যমন্ত্রীর ভাইকে দলে টেনে সিধুকে গুগলি দিল বিজেপি। পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির ভাইকে দলে নিয়েছেন পদ্ম নেতৃত্ব।

ফেব্রুয়ারি মাসেই ভোট হবে উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, পঞ্জাব, মণিপুর এবং গোয়ায়।তার আগেই শুরু হয়েছে দলে টানাটানি। সোনু সুদের বোন মালবিকাকে দলে নিয়ে নিয়েছে কংগ্রেস। এদিন মুখ্যমন্ত্রী চান্নির কাকার ছেলে জাসবিন্দার ধলিওয়ালকে দলে টেনে নিল বিজেপি। কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন ধলিওয়াল। চান্নির ভাই ছাড়াও এদিন বিজেপিতে যোগ দেন কানওয়ারবীর সিং তোহরা, গুরদীপ সিং গোশা এবং ধরমবীর সরিনও। শেখাওয়াত জানান, এই পরিচিত মুখদের দলে আসা নির্বাচনের আগে বিজেপিকে উৎসাহিত করবে। তিনি বলেন, রাজ্যের নির্বাচনী ইতিহাসে বিজেপি একটি নতুন অধ্যায় লিখতে চলেছে।

আসন্ন বিধানসভা নির্বাচনে লড়াই করবে পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের পঞ্জাব লোক কংগ্রেস। এদের সঙ্গে জোটে শামিল হয়েছে সুখদেব সিং ধীন্ডসারের নেতৃত্বাধীন আকালি দল ও বিজেপি। এই জোটই লড়বে কংগ্রেস ও তার সহযোগীদের বিরুদ্ধে। পঞ্জাবে ভালো ফলের ব্যাপারে আশাবাদী বিজেপি। কারণ বিতর্কিত তিন কৃষি আইন প্রত্যাহার করে নিয়েছে সরকার। তারই সুফল কুড়োনোর অপেক্ষায় পঞ্জাব বিজেপি।