Shivraj Singh Chouhan: নির্বাচনী প্রচারের মাঝে অন্য মেজাজে ধরা দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী, ভাইরাল ভিডিও

60
Shivraj Singh Chouhan: নির্বাচনী প্রচারের মাঝে অন্য মেজাজে ধরা দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী, ভাইরাল ভিডিও

মহানগর ডেস্ক: সামনেই মধ্যপ্রদেশে পুরোভোট। প্রচারের ময়দানে নেমে পড়েছে সমস্ত রাজনৈতিক দল। প্রস্তুতি তুঙ্গে। বিভিন্ন জায়গায় প্রচারে যেতে দেখা গিয়েছে খোদ মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে (Shivraj Singh Chouhan)। তবে এদিন প্রচারের মাঝেই অন্য মেজাজে ধরা দিলেন তিনি। দলীয় পতাকার জায়গায় র‍্যাকেট হাতে দেখা গেল বিজেপি মুখ্যমন্ত্রীকে।

সাদা কুর্তা ও পাজামা পরে প্রচার থেকে বিরতি নিয়ে ব্যাডমিন্টন খেলায় মাততছ দেখা গিয়েছে শিবরাজ সিং চৌহানকে। মুহূর্তের মধ্যেই নেট মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে তাঁর সেই ব্যাডমিন্টন খেলার ভিডিও। যদিও টুইটারে সেই ভিডিও তিনি নিজেই পোস্ট করেছেন। সঙ্গে লেখেন, “আজ আমি নির্বাচনী প্রচার থেকে কিছুটা সময় পেয়েছি। তাই ভোপালের আরেরা কলোনিতে ভোজপুর ক্লাবের সদস্যদের সঙ্গে মজা করে ব্যাডমিন্টন খেললাম। দীর্ঘ সময় পর এরকম একটা দিন কাটিয়ে আমি খুবই আনন্দিত। মনে হল যেন শৈশবকে ফিরে পেয়েছি”।

উল্লেখ্য, দু’দফায় পুরোভোট হওয়ার কথা মধ্যপ্রদেশে। সেই কারণে এখন নির্বাচনী প্রচার জারি রয়েছে। সোমবার একাধিক জায়গায় প্রচার করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। ৪১৩ টি পৌরসভায় বুধবার ও ১৩ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। অন্যদিকে এই প্রথম প্রতিদ্বন্দিতা করবে আম আদমি পার্টি ও আসাদ উদ্দিন ওয়েসির দল‌। সবমিলিয়ে রাজনৈতিক উত্তেজনা তুঙ্গে। আর এদিকে এই সমস্ত কিছুর মাঝে এদিন ফুরফুরে মেজাজে দেখা গেল শিবরাজ সিং চৌহানকে।