Big Breaking: বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদ থেকে ইস্তফা দিচ্ছেন সৌরভ গাঙ্গুলী? পা দেবেন রাজনীতিতে! জল্পনা তুঙ্গে

124
Big Breaking: বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদ থেকে ইস্তফা দিলেন সৌরভ গাঙ্গুলী, পা দিচ্ছেন রাজনীতিতে!
বিসিসিআই প্রেসিডেন্ট

মহানগর ডেস্ক: বড় খবর (Big Breaking) ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে ইস্তফা দিলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। বিসিসিআইয়ের (BCCI) প্রেসিডেন্ট পদে বেশ কয়েক বছর ধরে দায়িত্ব সামলাতে ছিলেন মহারাজ। বুধবার হঠাৎই তাঁর পদত্যাগকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। তাহলে কী এবার রাজনীতিতে যোগদান করতে চলেছেন বাঙালির ক্রিকেট জগতের আবেগ! উঠছে প্রশ্ন।

এদিন সৌরভ টুইট করে বলেন, ‘ চলতি ২০২২ সালে আমার ক্রিকেট জগৎ ৩০ বছর পূর্ণ করল। ১৯৯২ সালে আমি ক্রিকেটের ময়দানে পা রেখেছিলাম। তারপর ক্রিকেট আমাকে এতদিনে অনেক কিছু দিয়েছে। এমনকি এই ক্রিকেটের মাধ্যমেই আমি আপনাদের সমর্থন পেয়েছি। যারা আমাদের এতদিন সমর্থন করেছেন আমি তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আজ আমি নতুন কিছু শুরু করতে চাই। আমি এমন কিছু করতে চাই, যেটা দেশের মানুষের উপকারে লাগবে।’

আরও পড়ুন: ‘বাবুল রিজেক্টেড মাল’, ফের আক্রমণ দিলীপ ঘোষের

মহারাজের এই পোষ্টের পরেই নতুন করে শুরু হয়েছে জল্পনা। তাহলে কী এবার সমস্ত জল্পনাকে সত্যি করে রাজনীতির ময়দানে নামতে চলেছেন বাংলার এই ক্রিকেটার? তবে ইতিমধ্যেই অমিত শাহ এর পুত্র তথা বিসিসিআই বোর্ডের সদস্য জলসা জানিয়েছেন কোনও রকম পদত্যাগপত্র জমা দেননি সৌরভ গাঙ্গুলী।