Uttar Pradesh: হরিদ্বার থেকে ফেরার পথে বড় দুর্ঘটনা, মৃত্যু ১০ পুণ্যার্থীর

98
Uttar Pradesh: হরিদ্বার থেকে ফেরার পথে বড় দুর্ঘটনা, মৃত্যু ১০ পুণ্যার্থীর

মহানগর ডেস্ক: বৃহস্পতিবার সাতসকালে বড়সড় পথ দুর্ঘটনা (Road Accident) উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। হরিদ্বার থেকে ১৭ জন পুণ্যার্থী নিয়ে উত্তরপ্রদেশে ফেরার পথে সড়কের ধারে একটি গাছে ধাক্কা মারে ট্রাকটি। তারপরই উল্টে যায় ট্রাকটি। এই দুর্ঘটনার জেরে ১০জন পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। ৭ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: ইডির ডাকে হাজিরা রুজিরার, কন্যা সন্তানকে নিয়ে সিজিও কমপ্লেক্সে অভিষেক পত্নী

জানা গেছে, বৃহস্পতিবার ভোর সাড়ে চারটে নাগাদ পিলভিটে জাতীয় সড়কে ১৭ জন পূণ্যার্থীদের নিয়ে একটি ট্রাক হরিদ্বার গিয়েছিল। সেখানে পূজার্চনা করে আবার সেই পূণ্যার্থীদের নিয়েই উত্তরপ্রদেশের লখিমপুর জেলায় ফিরছিল তাঁরা। আর তার মাঝেই বৃহস্পতিবার ভোরে দৃশ্যমানতা কম থাকায়, একটি গাছে গিয়ে আচমকাই ধাক্কা মারে ট্রাকটি। আর তার ফলেই মৃত্যু হয় পুণ্যার্থীদের। গুরুতর আহতদের বরেলির একটি হাসপাতাল ভর্তি করা হয়েছে।

কি কারণে এই পথ দুর্ঘটনা? তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশ। তবে মনে করা হচ্ছে, সকালের দিকেই দৃশ্যমানতা কম থাকার জন্যই এই ঘটনা ঘটেছে। তার সঙ্গে ট্রাকটির গতিও বেশি ছিল। যার ফলে ব্রেক মেরেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি চালক। ঘটনাটি ঘটেছে গজরাউলা থানা এলাকায়। এক পুলিশ অফিসার জানান, ‘ট্রাকটি ব্রেক ফেল করেও এমন বড়সড় দুর্ঘটনার কবলে পড়তে পারে। সম্পূর্ণটাই তদন্ত করে দেখা হবে।’ এদিকে মৃতদের এবং আহতদের পরিবারকে খবর দিয়েছে প্রশাসন। জানানো হয়েছে দুর্ঘটনার কথা।