জাদুঘরের মহিলা কর্মীর সঙ্গে শ্লীলতাহানি! নিউমার্কেট থানায় জমা পড়ল অভিযোগ

82

মহানগর ডেস্ক: জাদুঘরের ভিতর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক পুরুষ কর্মীর বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে নিউমার্কেট থানায় ওই মহিলা কর্মী, তাঁর সহকর্মী এক পুরুষের বিরুদ্ধে শ্লীলতাহানির এবং কটুক্তি ব্যবহারের অভিযোগ দায়ের করেছেন।

জানা গিয়েছে, জাদুঘরের ভিতর এক মহিলা কর্মীকে বেশ কয়েকদিন ধরেই জ্বালাতন করছিল এক পুরুষ কর্মী। আর তা নিয়েই তিনি কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়ে ছিলেন। সেই সময় কর্তৃপক্ষ সেই পুরুষ কর্মীটিকে একে অপরের মধ্যে কার সমস্যা মিটিয়ে নেওয়ার কথা বলেছিলেন। কিন্তু তা সেখানে মেটেনি। বরং সেখান থেকেই বিষয়টি আরও বাড়তে থাকে।

এই ঘটনার পর থেকেই ওই পুরুষ কর্মীটি প্রতিনিয়ত মহিলা কর্মীটিকে দেখে নানারকম কটুক্তি ব্যবহার করতেন। তিনি বারণ করার পরও তাঁর আচরণে কোনও পরিবর্তন হয়নি। ওই মহিলা কর্মীটি একদিন দেখেন, তাঁর ভিডিও করছেন ওই লোকটি। তা দেখে যথারীতি রেগে যান ওই মহিলা। তিনি ওই মোবাইলটি টেনে নিয়ে নিতে চাইলে পুরুষ কর্মীটির তাঁর শ্লীলতাহানি করেন এবং খারাপ আচরণ করেন তাঁর সঙ্গে।

এই ঘটনার পর ওই মহিলা কর্মীকে নিউমার্কেট থানায় গিয়ে পুরুষ কমিটির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কটুক্তি বাক্য ব্যবহার এবং শ্লীলতাহানি করেছেন বলে থানায় রিপোর্ট দায়ের করেন। নিউমার্কেট থানার পুলিশ জানিয়েছেন, তাঁরা সমস্ত বিষয়টি খতিয়ে দেখবেন এবং প্রয়োজনে অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।