Home National তীর্থযাত্রীদের বহনকারী বাসের উপর ট্রাক উল্টে পৃষ্ট হয়ে মৃত ১১, আহত ১০

তীর্থযাত্রীদের বহনকারী বাসের উপর ট্রাক উল্টে পৃষ্ট হয়ে মৃত ১১, আহত ১০

রাত ১১টা নাগাদ বাসটি ধাবায় দাঁড়িয়েছিল।

by Shreya Maji
100 views

মহানগর ডেস্ক:  মর্মান্তিক। শনিবার গভীর রাতে উত্তরাখণ্ডের দিকে রওনা দেওয়া তীর্থযাত্রীদের বহনকারী একটি বাসের উপরে একটি ট্রাক উল্টে ১১ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।

 পুলিশ জানিয়েছে  ঘটনাটি শাহজাহানপুর জেলার খুতার থানার অধীনে ঘটেছে। গিরি পাথর বোঝাই  একটি  ট্রাক রাস্তার পাশের ধাবায় পার্ক করা বাসটিকে ধাক্কা দেয় এবং এটি উল্টে যায় তাতেই ভক্তদের পিষ্ট হয়। বাসে থাকা সকল ভক্তরা সীতাপুর জেলার কমলাপুর থানা এলাকায় অবস্থিত জেঠা গ্রামের বাসিন্দা। শাহজাহানপুরের এসপি অশোক কুমার মীনা বলেন, “রাত ১১টার দিকে আমরা খবর পেয়েছিলাম যে খুটার পিএস এলাকায় একটি বাস দাঁড় করানো হয়েছে, পূর্ণগিরিতে যাওয়া ভক্তরা বাসের ভেতরে বসে আছেন এবং কিছু ভক্ত একটি ধাবায় খাবার খাচ্ছেন। একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের উপরে উল্টে যায়।  মোট ১১ জন মারা গিয়েছে এবং আহতদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের  দেওয়া অনুযায়ী বাসটি ধাবায় দাঁড়িয়েছিল রাত ১১টা নাগাদ । ট্রাকটি পাশের সড়ক দিয়ে দ্রুতগতিতে আসছিল। হঠাৎ তা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসের উপরে উল্টে যায়। এমনই দুর্ঘটনা ঘটেছে যে ক্রেনের সাহায্যে উদ্ধারকাজ শুরু করা হয়। জানা গিয়েছে বাসে অনেক শিশু ও মহিলাও ছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved