Home National সিকিমে মেলার মধ্যে আচমকা ঢুকে পড়ল দুধের ট্যাঙ্কার, পৃষ্ট হয়ে মৃত ৩ আহত ১৬

সিকিমে মেলার মধ্যে আচমকা ঢুকে পড়ল দুধের ট্যাঙ্কার, পৃষ্ট হয়ে মৃত ৩ আহত ১৬

by Shreya Maji
11 views

মহানগর ডেস্ক:   মরমান্তিক, মেলার মধ্যে ঢুকে পড়ল দ্রুতগামী ট্রাক। তাতেই পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। আহত হয়েছেন অনেকেই। ঘটনার আকস্মিকতায় বাক্রুদ্ধ উপস্থিত সকলে। দুর্ঘটনার পরেই এলাকাজুড়ে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে।

রবিবার পুলিশ জানিয়েছে, গ্যাংটক জেলার রানিপুলে একটি দ্রুতগামী দুধের ট্যাঙ্কার ভিড়ের প্রবেশ করে। তাতেই  চাপা পড়ে ৩ জন নিহত এবং  ১৬ জন আহত হয়েছে। শনিবার সন্ধ্যা  ৭.৩০ নাগাদ ঘটনাটি ঘটেছিল। সিকিমের রানিপুলে চলছে  তাম্বলা মেলা।  সেখানেই হচ্ছিল নানা ধরনের খেলা। মেলাতেই ভিড় জমিয়েছিল বহু মানুষ। এই ধরনের ঘটনা যে ঘটবে তা কেউ আন্দাজও করতে পারেনি।  মৃত্যুর  সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে বলেই মনে করা হচ্ছে।   ট্যাংকারের চালককে আটক করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। আহতদের সকলকে সেন্ট্রাল রেফারেল হাসপাতালে নিয়ে যাওয়া  হয় যেখানে চিকিত্সকরা দুইজনকে মৃত ঘোষণা করেন এবং হাসপাতালে আহত অবস্থায় একজন মারা যান।

আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা ‘গুরুতর’ বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা। সিকিমের মুখ্যমন্ত্রী প্রেম সিং তামাং বলেছেন যে তিনি রানিপুলে ঘটে যাওয়া মর্মান্তিক দুর্ঘটনায় গভীরভাবে শোকাহত। তিনি এই মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের স্বজনদের  ৫ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন। তিনি বলেছেন,   “আমরা এই কঠিন সময়ে সম্ভাব্য সকল সহায়তা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিন্তা আহতদের এবং তাদের পরিবারের  সঙ্গে রয়েছে এবং আমি তাদের দ্রুত আরোগ্যের জন্য আন্তরিকভাবে প্রার্থনা করছি। যারা এতে প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতিও আমি গভীর সমবেদনা জানাই।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved