Home National দোলের আগে মর্মান্তিক দুর্ঘটনা, আগুনে পুড়ে মৃত ৪ শিশু, গুরুতর আহত বাবা-মা

দোলের আগে মর্মান্তিক দুর্ঘটনা, আগুনে পুড়ে মৃত ৪ শিশু, গুরুতর আহত বাবা-মা

by Shreya Maji
34 views

মহানগর ডেস্ক:  রঙের খেলায় যখন সকলে মেতে ওঠার প্রস্তুতি নিচ্ছে ঠিক সেই সময়েই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা।এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মিরাটের পল্লভপুরম এলাকায় একটি বাড়িতে শর্ট সার্কিটের কারণে আগুন লেগে ৪  শিশুর মৃত্যু হয়েছে।

দৌরালার সার্কেল অফিসার শিচিতা সিং জানিয়েছেন, “২৩শে মার্চ বিকেল ৪টা ৪০ মিনিটে, আমরা পল্লভপুরম থানার অন্তর্গত মোদিপুরমের জনতা কলোনিতে একটি বাড়িতে আগুন লাগার খবর পাই৷ তথ্য পেয়ে , ফায়ার সার্ভিস ও পুলিশের টিম সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছেছে। ফায়ার সার্ভিস ও পুলিশ টিমের দ্রুত তদন্তে জানতে পারে যে, বাড়ির মধ্যে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। শিচিতা সিং বলেন, “পৌঁছে গিয়ে দেখা  যায় শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে স্বামী, স্ত্রী ও  তাঁদের চার সন্তান ছিল। স্বামী ও স্ত্রীকে জনি ও ববিতা নামে চিহ্নিত করা হয়েছে।
সার্কেল অফিসার জানিয়েছেন,  “শর্ট সার্কিটে  আহত  পরিবারে  স্বামী-স্ত্রী এবং চার সন্তানকে জরুরি চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া  হয়। চারটি শিশুর ৭০ পুড়ে গিয়েছে  তাই তাদের মেডিকেল কলেজে রেফার করা হয়েছে। চিকিত্সকদের প্রচেষ্টা সত্ত্বেও ৪ শিশুই মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায়  মারা যায়। পুলিশ কর্তা বলেছেন, “চিকিৎসার সময়, মেডিকেল কলেজের  চিকিৎসকরা জানিয়েছেন  গুরুতর দগ্ধ হওয়ার কারণে, চারটি শিশুই গুরুতর আহত হওয়ার কারণে মারা  গিয়েছে এবং  মহিলাকে আরও চিকিৎসার জন্য সফদরজং হাসপাতালে রেফার করা হয়েছে, যেখানে তিনি এখনও চিকিৎসাধীন রয়েছেন। জনির চিকিৎসা করা হয়েছে এবং বর্তমানে স্থিতিশীল অবস্থায়, বিপদমুক্ত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved