Home National ৪০ বছর বয়সী দলিত মহিলাকে ধর্ষণের পর খুন, করা হল তিন টুকরো

৪০ বছর বয়সী দলিত মহিলাকে ধর্ষণের পর খুন, করা হল তিন টুকরো

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: মর্মান্তিক ঘটনা! উত্তরপ্রদেশের বান্দার একটি গ্রামে ৪০ বছর বয়সী এক দলিত মহিলাকে ধর্ষণের পর হত্যা করা হয়। এবং তাঁর দেহ টুকরো টুকরো করা হয়েছে। মঙ্গলবার ওই মহিলা অভিযুক্ত রাজকুমার শুক্লার বাড়িতে তাঁর ময়দার কল পরিষ্কার করতে গিয়েছিলেন। বৃহস্পতিবার স্টেশন হাউস অফিসার সন্দীপ তিওয়ারি বলেছেন, মাকে খুঁজতে যখন তার ২০ বছর বয়সী মেয়ে সেখানে পৌঁছায়, তখন সে তার মায়ের চিৎকার শুনতে পায়। যা একটি ঘর থেকে আসছিল। কিছুক্ষণ পর ঘরের দরজা খুললে মেয়েটি মায়ের লাশ তিন টুকরো পড়ে থাকতে দেখতে পায়। এরপর সে পুলিশকে খবর দেয়। এর পরে, রাজকুমার শুক্লা, তার ভাই বাউয়া শুক্লা এবং রামকৃষ্ণ শুক্লার বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেছে।

তবে অভিযুক্তরা এখনও নিখোঁজ এবং মামলায় কাউকে গ্রেফতার করা হয়নি। এদিকে এই ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ করেছেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। তিনি X-এ হিন্দিতে একটি পোস্টে, লিখেছেন, “বান্দায় একজন দলিতকে ধর্ষণ ও জঘন্য হত্যার খবর হৃদয় বিদারক। উত্তরপ্রদেশের মহিলারা ভীত এবং ক্ষুব্ধও।”প্রাক্তন মুখ্যমন্ত্রী আইআইটি-বিএইচইউ-এর এক মহিলা ছাত্রের অশ্লীল ভিডিও খুলে ফেলার এবং রেকর্ড করার অভিযোগের ঘটনারও উল্লেখ করেছেন। তিনি এই ঘটনার প্রেক্ষিতে বলেছেন, “আইআইটি-বিএইচইউ-এর এক মহিলা ছাত্রীকে অশ্লীলতার পরে খুলে ফেলার পরে ভিডিও করার ঘটনাটি উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলার মুখে একটি বেত্রাঘাত করেছে। বিজেপির জিরো টলারেন্সের বড় মিথ্যা এখানেই প্রকাশ পেয়েছে।

তাঁর কথায়, উত্তর প্রদেশের মহিলারা সম্পূর্ণরূপে বিজেপি সরকারের প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। এখন এই সরকারের কাছ থেকে কোনো আশা করা অর্থহীন।সমাজবাদী পার্টির প্রধান তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আইআইটি-বিএইচইউ-এর ছাত্রদের বিক্ষোভের একটি ভিডিও শেয়ার করেছেন।

 

 

 

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved