Home National প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশে যেতে গিয়ে একটি ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ৬ পুলিশ কর্মীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমাবেশে যেতে গিয়ে একটি ট্রাকের ধাক্কায় মৃত্যু হল ৬ পুলিশ কর্মীর

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: রবিবার রাজস্থানের চুরু জেলায় একটি ট্রাকের সঙ্গে পুলিশ গাড়ির ধাক্কায় নিহত ছয় পুলিশ কর্মী এবং আহত একজন পুলিশ কর্মী। জানা গিয়েছে, আজ ঝুনঝুনুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সমাবেশে ভিআইপি নিরাপত্তার দায়িত্ব ছিন, তাই পুলিশ টিম নাগৌর থেকে অনুষ্ঠানস্থলের দিকে যাচ্ছিল।

ঘটনাটি ঘটেছে, যখন আধিকারিকরা NH 58-এ চুরু জেলার বাগসারা গ্রামের দিকে যাচ্ছিলেন। ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতা কম হওয়ায় একটি ট্রাকের সঙ্গে পুলিশ গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়।মাহিন্দ্রা জাইলো এক্সইউভি, যেটিতে করে পুলিশ কর্মীরা যাচ্ছিলেন, ট্রাকের সঙ্গে পুলিশ গাড়ির সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় ওই ট্রাকটি। ঘটনাস্থলেই পাঁচজন মারা যান এবং একজন পরে হাসপাতালে মারা যান। আহত কর্মকর্তার অবস্থা আশংকাজনক বলে জানা গিয়েছে।

এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এক্স-এ গিয়ে পুলিশ কর্মীদের প্রাণহানির জন্য শোক প্রকাশ করেছেন। তিনি দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের দ্রুত আরোগ্য কামনা করেন। মুখ্যমন্ত্রী বলেছেন, “আজ সকালে, চুরুর সুজানগড় সদর এলাকা থেকে একটি যানবাহন দুর্ঘটনায় পুলিশ সদস্যদের হতাহত হওয়ার দুঃখজনক খবর পাওয়া গেছে। এই দুর্ঘটনায় নিহত সকল পুলিশ সদস্যদের পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা। আমি আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।” দুর্ঘটনায় নিহত আধিকারিকরা হলেন নাগৌর জেলার খিনভসার থানার রামচন্দ্র (৫৬), সুখরাম (৩৮), কুম্ভরাম (৩৫), থানারাম (৩৩), (৫১) এবং সুরেশ (৩৫) এবং মহেন্দ্র। সুখরাম খোজা নামে আরেক অফিসার গুরুতর আহত হয়েছেন।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved