Home National বনকর্মীদের গুলিতে হত্যা রাস্তায় ঘুরে বেড়ানো একটি চিতাবাঘ

বনকর্মীদের গুলিতে হত্যা রাস্তায় ঘুরে বেড়ানো একটি চিতাবাঘ

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক, বেঙ্গালুরু: গত কয়েকদিন ধরে বেঙ্গালুরুর রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল একটি চিতা বাঘ। তবে আজ চিকিৎসাধীন অবস্থায় মারা গেল সেই চিতাবাঘটি। তল্লাশি অভিযানের সময়, বন কর্মকর্তাদের আহত করার পরে বাঘটিকে নিষ্ক্রিয় করতে গুলি চালানো হয়েছিল। তারপরে তাকে একটি পশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আজ চিকিৎসাধীন অবস্থায় মারা যায় চিতাবাঘটি।সিসিএফ বেঙ্গালুরু সার্কেলের লিঙ্গরাজা বলেছেন, “চিতাবাঘটি ডাঃ কিরণ এবং আরও একজন অফিসারকে আক্রমণ করেছিল। তখন তারা গুরুতর আহত হয়েছা।

প্রধান বন্যপ্রাণী ওয়ার্ডেন বন্য বিড়ালটিকে নিষ্ক্রিয় করার জন্য গুলি চালানোর অনুমতি দিয়েছেন।”বেঙ্গালুরুর কুদলু গেট এলাকায় একটি নিবিড় অনুসন্ধান অভিযানের পরে চিতাবাঘটিকে আটক করা হয়েছে। এটি প্রথম শনিবার রাতে বেঙ্গালুরুর ইলেক্ট্রনিক সিটির কাছে সিংগাসান্দ্রা এলাকায় দেখা গিয়েছিল। সিসিটিভি ফুটেজে দেখা গেছে সিঙ্গাসান্দ্র এলাকায় চিতাবাঘটিকে দুটি বিপথগামী কুকুর তাড়া করছে। ভিডিওটি প্রকাশের পরপরই বন কর্মকর্তা ও পুলিশ দল মোতায়েন করা হয়।

চিতাবাঘটিকে ধরতে চারটি খাঁচাও বসায় বন দফতর। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ২৯ অক্টোবর চিতাবাঘটিকে কুদলুর একটি অ্যাপার্টমেন্টে ঢুকতে দেখা গিয়েছিল। সিংগাসন্দ্র এলাকা, যেখানে চিতাবাঘটিকে প্রথম দেখা গিয়েছিল, বেঙ্গালুরুর ব্যানারঘাটা জাতীয় উদ্যানের কাছাকাছি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved