Home Crime কলকাতা বিমানবন্দরে নিজের রাইফেল থেকে নিজেকেই গুলি করে আত্মঘাতী জওয়ান

কলকাতা বিমানবন্দরে নিজের রাইফেল থেকে নিজেকেই গুলি করে আত্মঘাতী জওয়ান

by Mahanagar Desk
30 views

মহানগর ডেস্কঃ কলকাতা বিমানবন্দরে ভোরবেলা এক রক্তারক্তি দৃশ্য। ভোরের দিকে ৫ নম্বর গেটের দিক থেকে আচমকা শোনা গেল গুলির আওয়াজ। গুলির আওয়াজ শুনে কর্মরত সিআইএসএফ কর্মী থেকে শুরু করে কর্তব্যরত অন্যান্য কর্মীরা ছুটে যান। নিজের এসএলআর রাইফেল থেকে, তিনি নিজেকেই গুলি করে আত্মঘাতী হন। কাছের একটি বেসরকারি হাসপাতালে আহত জওয়ানকে নিয়ে যাওয়া হয়, সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

ঘটনাটি আজ বৃহস্পতিবার, কলকাতা বিমানবন্দরে ভোর ৫:১৫ থেকে ৫:৩০ নাগাদ।  আচমকাই ৫ নম্বর গেট এর দিক থেকে গুলির আওয়াজ শুনতে পাওয়া যায়। সিআইএসএফ জওয়ানের নাম শ্রীবিষ্ণু। আহত জওয়ানের বাড়ি তেলঙ্গানায়। তিনি নিজেই নিজের এসএলআর রাইফেল চালিয়ে নিজেকেই গুলি করেছেন। সূত্রের খবর, গুলির আওয়াজ শোনা মাত্র কর্মরত সিআইএসএফ কর্মী এবং কর্তব্যরত কর্মীরা সবাই সেদিকে ছুটে যান। তারপর ওই জওয়ানকে, বিমানবন্দর সংলগ্ন ভিআইপি রোডের পাশেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

পুলিশ সূত্রে খবর, জওয়ানের এরম সিদ্ধান্ত নেওয়ার কি কারণ? কেন তিনি এইভাবে আত্মহত্যা করলেন, তার কারণ জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া এই বিষয়ে বিধাননগর পুলিশ কমিশনারেট এবং সিআইএসএফ আধিকারিকেরাও এই বিষয়টি নিয়ে তদন্ত করছেন। মৃত জওয়ানের পরিবারকে খবর পাঠানো হয়েছে। জানা গেছে তাঁদের নিয়মানুযায়ী কর্তব্যরত কোনো সিআইএসএফ জওয়ান,মোবাইল ব্যবহার করতে পারবেন না। তবে এই জওয়ানের কাছ থেকে একটি মোবাইল ফোন পাওয়া গেছে, যার জেরে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। তদন্তে যাঁরা নেমেছেন তাঁরা মনে করছেন এর সাহায্যে বিষয়টির আসল কারণ জানা যেতে পারে। কোনো কারণে এই জওয়ান কর্মক্ষেত্রে বা ব্যক্তিগত জীবনে কোনো সমস্যা ছিল কিনা, বা কোনো কারণে অবসাদে ভুগছিলেন কিংবা হতাশ ছিলেন কি না সেই বিষয়ে তদন্তকারীরা খতিয়ে দেখছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁরা বুঝতে পারছেন না তাঁদের বাড়ির ছেলের এমন করার কারণ কি। তাঁরাও জানতে চান এর নেপথ্যে কী কারণ রয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved