Home National বাসের  সঙ্গে শ্রমিক বোঝাই ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ৬

বাসের  সঙ্গে শ্রমিক বোঝাই ট্র্যাক্টরের মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ৬

by Mahanagar Desk
52 views
Young man fell on the road after being kicked by a government officer

মহানগর ডেস্ক: ফের দুর্ঘটনা। ফের বাসের সঙ্গে ট্র্যাক্টরের সংঘর্ষ। যার জেরে ৬জন শ্রমিকের মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন  ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সমাধগঞ্জ এলাকার কাছে, রবিবার রাত ১১টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষ এতটাই ভয়ানক ছিল যে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ জন শ্রমিকের, এবং বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিকট হাসপাতালে ভর্তি করানো হয়, সেখানে এক জনের মৃত্যু হয় । এই দুর্ঘটনায় জেরে ৬জন আহত হয়েছে বলে জানা  গিয়েছে।  পুলিশ সূত্রে খবর, বাসটি রবিবার রাতে উত্তরপ্রদেশে জৌনপুর থেকে প্রয়াগরাজের দিকে যাচ্ছিলো, সমাধগঞ্জ এলাকার কাছাকাছি পৌঁছতেই বাসের সাথে হঠাৎএকটি ট্র্যাক্টরের সজোরে ধাক্কা লাগে। সংঘর্ষ দুজনের মধ্যে মারাত্মক ছিল । ট্র্যাক্টরের ভিতরে ১২ জন শ্রমিক ছিলেন। জানা যাচ্ছে, তাঁরা প্রত্যেকেই আলিশাহপুর গ্রামের বাসিন্দা।

বাসের  সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পোঁছে যান। পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জন শ্রমিকের। বাকি আহতদের, আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানায় পুলিশ।  চিকিৎসার সময় একজন মৃত্যু হয় । স্থানীয় দের মতে গতি বেশি ছিল বাস এবং ট্র্যাক দুইয়েরই। যার জেরে এই সংঘর্ষ ঘটে। বার বার এত দুর্ঘটনা ঘটার পরেও কেন মানুষ সচেতন হচ্ছেনা ?এত বিধি নিষেধ, কড়া পদক্ষেপ থাকা সত্বেও কেন এখনও এই দুর্ঘটনা আটকানো সম্ভব হচ্ছেনা তাই নিয়ে উঠছে প্রশ্ন ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved