Home National চোরাচালানের অভিযোগে এক মহিলাকে বাড়ি থেকে বের করে চরম মারধর ও শ্লীলতাহানি

চোরাচালানের অভিযোগে এক মহিলাকে বাড়ি থেকে বের করে চরম মারধর ও শ্লীলতাহানি

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: একটি মর্মান্তিক ঘটনা! আসামের জাগুনে এক মহিলাকে এলাকায় মাদক চোরাচালানের অভিযোগে একদল দুর্বৃত্ত লাঞ্ছিত ও শ্লীলতাহানি করলেন। জাগুনের কাংকন গ্রামের বাসিন্দা ওই মহিলা অভিযোগ করেছেন যে, ২৮ অক্টোবর সন্ধ্যায় প্রধান অভিযুক্ত মনোজ পেগুর নেতৃত্বে একদল দুষ্কৃতী মহিলার বাড়িতে হামলা চালায়। ওই নারীর অভিযোগ অনুযায়ী, হামলাকারীরা তাঁকে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে নিয়ে মারধর ও শ্লীলতাহানি করে। নির্যাতিতা মনোজ পেগু এবং তার ভাগ্নে সুভাষ পেগুকে দুর্বৃত্তদের গ্রুপের মধ্যে প্রধান আক্রমণকারী হিসাবে নাম দিয়েছে।কথিত ভয়ঙ্কর ঘটনার বর্ণনা দিয়ে নির্যাতিতা বলেছেন, “মনোজ পেগু আমাকে আমার বাড়ি থেকে টেনে নিয়ে গেল। কিছু লোক আমার জামাকাপড় খুলে আমাকে চেপে ধরে। তারা আমাকে গাড়িতে টেনে নিয়ে যায় এবং আমার সমস্ত শরীর স্পর্শ করে এবং আমাকে শ্লীলতাহানি করে। তারা আমাকে গলা টিপে ধরে। ভাগ্নে সুভাষ পেগু আমাকে নির্দয়ভাবে মারধর করে। আমাকে সকাল ২ টা পর্যন্ত হাঁটু গেড়ে বসে থাকতে হয়েছিল।”

আজ নির্যাতিতা গ্রামের বেশ কয়েকজন মহিলাকে নিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে জাগুন পুলিশ ফাঁড়িতে পৌঁছ। তবে ভুক্তভোগী ইতিমধ্যেই ২৪ অক্টোবর মনোজ পেগুর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। আগের দিন (23 অক্টোবর) দুজনের তর্ক হওয়ার পরে যেখানে মনোজ তাকে হুমকি দেওয়ার অভিযোগ করেছে। কিন্তু পুলিশের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। সূত্রের খবর, মনোজ পেগু বেশ কিছুদিন ধরেই ভিকটিমকে মাদক ব্যবসায়ী বলে অভিযোগ করে আসছিলেন।

এমনকি গ্রামে জনসভার সময় তিনি ভুক্তভোগীর বিরুদ্ধে একাধিকবার অভিযোগ করেছিলেন। তবে প্রমাণ না থাকায় কোনো ব্যবস্থা নেওয়া যায়নি। এখন গতকাল সন্ধ্যায় লাঞ্ছিত ও শ্লীলতাহানির অভিযোগের পর গ্রামের স্থানীয় নারীরা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved