Home Crime বিয়ের প্রলোভন দেখিয়ে লিঙ্গ পরিবর্তন, তারপরেই প্রতারণা

বিয়ের প্রলোভন দেখিয়ে লিঙ্গ পরিবর্তন, তারপরেই প্রতারণা

by Mahanagar Desk
43 views

মহানগর ডেস্ক : দেওয়া হয়েছিল বিয়ের প্রতিশ্রুতি। সেই মতই  ২৮ বছর বয়সী একজন পুরুষ  তাঁর পুরুষ সঙ্গীকে বিয়ে করার জন্য লিঙ্গ পরিবর্তন করান। ইচ্ছা ছিল একসঙ্গে সংসার করার। কিন্তু সেই ইচ্ছা আর পুরণ হল না। অপারেশন হওয়ার পর তাঁর সঙ্গীর পূর্ব প্রতিশ্রুতি অনুসারে তাঁর সঙ্গে থাকতে ও বিয়ে করতে অস্বীকার করে বলেই অভিযোগ উঠেছে।

 চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে। ২৮ বছর বয়সী একজন পুরুষ  বিষয়টি সম্পর্কে পুলিশে অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে  এক ব্যক্তি অন্য পুরুষের কথা রাখতে লিঙ্গ পরিবর্তন করেছিলেন, কিন্তু অস্ত্রোপচার সম্পন্ন হওয়ার পর তাঁর সঙ্গী তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে । উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা পুলিশকে জানান,   ২০২১ সালে ইনস্টাগ্রামে অভিযুক্ত বৈভব শুক্লার সঙ্গে পরিচয় ঘটে তাঁর।  সেখান থেক কথা বলার শুরু তারপর একে অপরের সঙ্গে সময় কাটানো শুরু হয়। এর পর একদিন বৈভব শুক্লা তাঁকে লিঙ্গ পরিবর্তন করার কথা বলেন। সেইমতো ভালবাসার টানে ব্যক্তি লিঙ্গ পুনর্নির্ধারণের জন্য অস্ত্রোপচার করান। তারপই ঘটল এই বিপত্তি । অপারেশনের পরে, শুক্লা তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন । এরপরই নির্যাতিতা বিজয় নগর থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভুগি  জানিয়েছেন, ‘শুক্লার অনুরোধ অনুসারে আমি লিঙ্গ পুনঃনির্ধারণ অস্ত্রোপচার করি, আমাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল, তা বিশ্বাস করে আমি এমনটা করি। তবে, তাঁর সঙ্গী যে শুধুই তার প্রতিশ্রুতি থেকে বিরত ছিলেন এমনটা নয়, আমাকে অস্বাভাবিক কাজের শিকার করা হয়েছে । এমনকি মারাত্মক পরিণতির হুমকিও দেন।”  ভুক্তভোগী আরও বলেন, “আমি অস্ত্রোপচারের জন্য একটি  মোটা অঙ্ক   ব্যয় করেছি, এবং এখন আমি হতাশায় রয়েছি। আমি কর্তৃপক্ষকে শুক্লার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি।”  পুলিশ  জানিয়েছে, তাঁদের ২জনের মধেই সম্পর্ক ছিল, বিশ্বাসঘাতকতা করার পরও তাঁর মধ্যে কোন অনুসচনা ছিলনা উপরন্তু তিনি নির্যাতিতাকে মারাত্মক পরিণতির হুমকিও দেন। বিজয় নগর থানার ইনচার্জ চন্দ্রভাল সিং সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, ‘বৈভব শুক্লার বিরুদ্ধে IPC ধারা 377 (অপ্রাকৃতিক যৌনতা) এবং 506 (অপরাধমূলক ভাবে ভয় দেখানো) ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। আমরা মামলাটি আরও খতিয়ে দেখছি।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved