Home National পঞ্জাবের ভারপ্রাপ্ত পুলিশ অফিসারকে হত্যা করার অপরাধে গ্রেফতার অভিযুক্ত

পঞ্জাবের ভারপ্রাপ্ত পুলিশ অফিসারকে হত্যা করার অপরাধে গ্রেফতার অভিযুক্ত

পঞ্জাবের ভারপ্রাপ্ত পুলিশ অফিসারকে হত্যা করার অপরাধে গ্রেফতার অভিযুক্ত

by Mahanagar Desk
30 views

মহানগর ডেস্ক: পঞ্জাবের একজন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা দলবীর সিং দেওল, যিনি অর্জুন পুরষ্কারও পেয়েছিলেন। সম্প্রতি তাঁকে হত্যা করার চেষ্টার অপরাধে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ মূল অভিযুক্তকে গ্রেফতার করে মামলায় অগ্রগতি এনেছে।

এই মামলার ভিত্তিতে পুলিশ একজন অটোরিকশা চালককে গ্রেফতার করেছে। মিস্টার দেওল তথা ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশকে উত্তপ্ত তর্কের পর মাথায় গুলি করা হয়েছিল৷ মিঃ দেওল, যিনি আগে একজন ভারোত্তোলক ছিলেন, ২০০০ সালে তিনি অর্জুন পুরস্কারে ভূষিত হয়েছিলেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত, মাদকাসক্ত, অফিসারটি তর্কে জড়িয়ে পড়েছিল, যখন পরে চালক তাকে তার গ্রামে নামিয়ে দিতে বলেছিল। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিজয় কুমার তার সার্ভিস পিস্তল থেকে দলবীর দেওলকে গুলি করেছে যা তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে এবং তাকে জলন্ধরের বাস্তি বাওয়া খেলার একটি রাস্তায় পড়ে থাকতে দেখা গেছে।

জলন্ধর পুলিশ কমিশনার স্বপন শর্মা জানিয়েছেন, “আমরা সন্দেহজনক পরিস্থিতিতে নববর্ষের দিন সকালে দলবীর সিং দেওলের মৃতদেহ পেয়েছি। যেখানে তার মৃতদেহ পাওয়া গেছে সেটি জলন্ধর থেকে ৬-৭ কিলোমিটার দূরে। আমরা এই মামলায় বিজয় কুমার নামে একজন অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছি। ড্রাইভার পুলিশ অফিসারকে তার গ্রামে নামিয়ে দিতে অস্বীকার করেছিল যার ফলে হাতাহাতি হয়। তর্কের মধ্যে বিজয় মিঃ দেওলের কাছ থেকে সার্ভিস পিস্তলটি ছিনিয়ে নেয় এবং তার মাথায় গুলি চালায়, যার ফলে তার মৃত্যু হয়।” পুলিশ আধিকারিকরা প্রথমে বলেছিল যে এটি একটি হিট অ্যান্ড রান কেস, তবে সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved