Home National লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা, কোন দলে? 

লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতেলা, কোন দলে? 

by Mahanagar Desk
282 views
মহানগর ডেস্কঃ প্রত্যেক বারই ভোটের আগে চমক থাকে । যখনই ভোটের নির্বাচন শুরু হয়, তার আগে বহু বিনোদন জগতের তারকাকে রাজনীতিতে  যোগ দিতে দেখা যায়  । টিকিট পাওয়া মানেই তো আর জিতে যাওয়া নয়। ভোটের পর তালিকা প্রকাশ হওয়ার পর কেউ জেতেন, আবার কেউ হেরে যান। জানা যাচ্ছে এবার উর্বশীও টিকিট পেয়েছেন। কিন্তু কোন কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন তিনি? সেই নিয়েই তৈরি হয়েছে জল্পনা।
 এমজি রামচন্দ্রন এর কথা নিশ্চই আপনাদের মনে আছে। এর পাশাপাশি আরও অনেক তারকারা তথা শিবাজি গণেশন, কমল হাসনরা, জয়ললিতা, বৈজন্তিমালা। রাজনীতিতে বলিউড ও টলিউড যে পিছিয়ে আছে, এমনটা নয়। গত কয়েক বছরে ঝাঁকে ঝাঁকে বাংলা সিরিয়াল- সিনেমার বিশিষ্ট তারকারা রাজনীতির ময়দানে যোগ দিতে দেখা  গিয়েছে। কেউ জিতেছেন কেউ হেরেছেন। কেউ সাংসদ হয়েছেন, কেউ হয়েছেন বিধায়ক। এবারে লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছেন সায়নী ঘোষ, রচনা বন্দ্যোপাধ্যায় এর মতো অভিনেত্রীরা। ভোজপুরী ইন্ডাস্ট্রির তারকারাও রাজনীতির ময়দানে নেমেছেন। তবে চমকের ব্যাপার হচ্ছে এবার নির্বাচনের প্রার্থী হতে চলেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা।
প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে অভিনেত্রী উর্বশী কে প্রশ্ন করা হয়েছিল, তিনি কখনো ভোটে দাঁড়ানোর প্রস্তাব কোনও দলের থেকে পেয়েছেন আজপর্য্যন্ত? তখন উর্বশী হেসে জবাব দেন, হ্যাঁ, তিনিও টিকিট পেয়েছেন। তবে কোন দলের থেকে তিনি টিকিট পেয়েছেন সেই বিষয়ে এখনো তা স্পষ্ট করেননি।উর্বশী বলেন, ‘‘আমি টিকিট পেয়ে গিয়েছি। এ বার আমাকে সিদ্ধান্ত নিতে হবে, আমি রাজনীতিতে নামব কি না। আমি এত দিন আমার অনুরাগীদের জন্য সব করেছি। এ বারও তাঁরাই বলুন, আমার কী করা উচিত। তবে রাজনীতিতে যোগ দিলে সৎ রাজনীতিক হব।’’   উর্বশী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। আগের বছর ঋষভ পন্থের সঙ্গে প্রেমে জড়িয়েছেন কিনা সেই ব্যাপারে চর্চায় জড়িয়েছিলেন। আবার এই বছর তিন কোটি টাকার সোনার কেক কেটেও সমালোচিত হয়েছেন। এই মুহূর্তে ছবির কাজ অভিনেত্রীর হাতে না থাকলেও সারা বছরে কোনও না কোনও কারণে চর্চায় কিন্তু তিনি থাকেনই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved