Home National মাঝ আকাশে বিমানের ইঞ্জিনে দাউ দাউ করে জ্বলল আগুন, তারপর যা হল…

মাঝ আকাশে বিমানের ইঞ্জিনে দাউ দাউ করে জ্বলল আগুন, তারপর যা হল…

by Shreya Maji
69 views

মহানগর ডেস্ক:  বরাত জোড়ে রক্ষা। মাঝ আকাশে লাগল বিমানের ইঞ্জিনে আগুন। মাঝ আকাশে ইঞ্জিন থেকে দাউদাউ করে আগুন বের হতে দেখা যায়।  বেঙ্গালুরু থেকে কোচি যাওয়ার একটি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস ফ্লাইটের ইঞ্জিনে আগুন লক্ষ্য করার পরে বেঙ্গালুরুতে জরুরি অবতরণ  করে।

শনিবার রাত ১১টা ১২ মিনিট নাগাদ কোচিগামী এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ফ্লাইট আইএক্স ১১৩২ বিমানের ইঞ্জিনে আগুন লাগে।  এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস এক বিবৃতিতে জানিয়েছে, সমস্ত যাত্রী এবং ক্রুকে সরিয়ে নেওয়া হয়েছে এবং কেউ আহত হয়নি। সূত্রের খবর, উড্ডয়নের কয়েক মিনিট পরেই আগুন লাগে। বিষয়টি বুঝতে পেরে    ক্রু সদস্যরা এয়ার ট্রাফিক কন্ট্রোলারকে সতর্ক করেন এবং একটি পূর্ণ মাত্রায় জরুরি অবস্থা ঘোষণা করা হয়। বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে (কেআইএ) জরুরি অবতরণের পরেই আগুন নিভিয়ে ফেলা হয়।  বেঙ্গালুরু ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট লিমিটেডের (বিআইএএল) মুখপাত্র বলেছেন, বিমান থেকে 179 জন যাত্রী এবং ছয়জন ক্রু সদস্যকে সফলভাবে সরিয়ে নেওয়া হয়েছে।
এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একজন মুখপাত্র বলেছেন যে টেকঅফের পরে ডান ইঞ্জিন থেকে সন্দেহজনক আগুনের কারণে, বেঙ্গালুরু-কোচি ফ্লাইটটি ফিরে আসার সিদ্ধান্ত নেওয়া হয়’ এবং বেঙ্গালুরুতে একটি সতর্কতামূলক অবতরণ করে ।  কিভাবে আগুন লাগ্ল তা জানা যায়নি। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হবে বলেই  জানানো হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved