Home National মমতার পর এবার রাহুলের বিরুদ্ধে সবর অখিলেশ, কোন দিকে জোটের ভবিষ্যৎ

মমতার পর এবার রাহুলের বিরুদ্ধে সবর অখিলেশ, কোন দিকে জোটের ভবিষ্যৎ

by Shreya Maji
28 views

মহানগর ডেস্ক:  মমতা বন্দ্যোপাধ্যায়ের পর এবার ভারত জোড়ো ন্যায় যাত্রায় আমন্ত্রণ না জানানোর অভিযোগ জানালেন সমাজবাদী দলের সুপ্রিমো অখিলেশ যাদব। এর আগে বাংলায় রাহুল গান্ধী ভারত জোড়ো ন্যায় যাত্রা করার সময় তাঁকে সৌজন্যমূলক একটা ফোন পর্যন্ত করেননি বলে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানিয়েছেন। রাহুলেন ভারত জোড়ো ন্যায় যাত্রা উত্তরপ্রদেশে পৌঁছবার পর রবিবার অখিলেশ যাদব বললেন, “এতো বড় কর্মসূচি অথচ আমায় একটা আমন্ত্রণ পর্যন্ত জানানো হয়নি।”

জাতীয় রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগামী বলে পরিচিত অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদব। বাস্তবে দেখা গেল বাংলায় তৃণমূলের সঙ্গে কংগ্রেসের সম্পর্ক নেই, মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘোষণা করার পরই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান জানিয়ে দেন পাঞ্জাবে একাই লড়বে আম আদমী পার্টি। আর তার পরেই রবিবার উত্তরপ্রদেশে অখিলেশ যাদব বললেন, “রাহুল গান্ধি ভারত জোড়ো ন্যায় যাত্রায় একটা আমন্ত্রণ পর্যন্ত করেননি তাঁকে।”

মমতা, মান, অখিলেশের এই বক্তব্যই স্পষ্ট করে দিচ্ছে, রাহুল গান্ধীর সঙ্গে ইন্ডিয়া জোটের নামে বিজেপির বিরুদ্ধে লড়তে এসে শেষ পর্যন্ত নিজেদের বিজেপি বিরোধী হিসাবে ধরে রাখতে পারলেন না এই নেতারা। মমতা-মান-অখিলেশ বুঝিয়ে দিলেন, আসলে রাহুল গান্ধীকে পছন্দ করেন না। মমতা বন্দ্যোপাধ্যায় যে এই আচরণ করবেন, ইন্ডিয়া জোট ছেড়ে আগেই বেরিয়ে যাবেন সেটা কংগ্রেস বিলষণ জানতো, সিপিএম আগেই বলেছিল, মমতার ইন্ডিয়া জোট ছেড়ে বেরিয়ে যাওয়া সময়ের অপেক্ষা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved