Home National মকর সংক্রান্তির দিন নিজের বোনকে হারালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

মকর সংক্রান্তির দিন নিজের বোনকে হারালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

by Shreya Maji
35 views

মহানগর ডেস্ক: মকর সংক্রান্তির দিন উৎসবের মেজাজে মেতেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উড়িয়েছেন ঘুড়িও।  কিন্তু কিছুক্ষন পরেই যে এত বড় দুসংবাদ আসবে ভাবতে পারেননি। প্রয়াত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বড় বোন।  সোমবার মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহের বোনের মৃত্যু হয়েছে বলে  বিজেপির একজন কর্মকর্তা জানিয়েছেন।

রাজেশ্বরীবেন শাহের মৃত্যুর পর অমিত শাহ গুজরাটে তাঁর সমস্ত কাজ বাতিল করেছেন। ৬০-এর মধ্যে বয়স ছিল শাহের বোন  রাজেশ্বরীবেনের  । তিনি কিছুদিন অসুস্থ ছিলেন এবং মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বিজেপি নেতা জানিয়েছেন, “অসুস্থ বোনের মৃত্যুর পরে, শাহ  আজকের জন্য তাঁর সমস্ত প্রোগ্রাম বাতিল করেছেন। রাজেশ্বরীবেনের দেহাবশেষ আজ সকালে এখানে তার বাসভবনে আনা হয়েছে এবং বিকেলে থালতেজ শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।” রাজেশ্বরীবেন কয়েক মাস আগে ফুসফুস প্রতিস্থাপনের পর মুম্বই হাসপাতালে সুস্থ হয়ে উঠছিলেন। তাঁর পরেই ঘটল অঘটন। অমিত শাহ সহ  তাঁর পরিবারের সদস্যদের উপস্থিতিতে  সোমবার আহমেদাবাদের থালতেজ এলাকার একটি শ্মশানে রাজেশ্বরীবেনের শেষকৃত্য সম্পন্ন করা হয় ।

অমিত শাহ  রবিবার থেকে বিজেপি সমর্থকদের সাথে মকর সংক্রান্তি উদযাপন করতে আহমেদাবাদে ছিলেন। সোমবার, তার বানাসকাঁথা এবং গান্ধীনগর জেলায় দুটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল। দেবদার গ্রামে বনস ডেয়ারির বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করার কথা ছিল। কিন্তু সেই সমস্ত কিছুই বাতিল করা হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved