Home National প্রশিক্ষণরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু এয়ারইন্ডিয়ার ৩৭ বছরের পাইলটের

প্রশিক্ষণরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু এয়ারইন্ডিয়ার ৩৭ বছরের পাইলটের

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: দিল্লি বিমানবন্দরে প্রশিক্ষণের সময় অস্বস্তির লক্ষণ দেখানোর পরে বৃহস্পতিবার সকালে এয়ার ইন্ডিয়ার একজন সিনিয়র পাইলট মারা গিয়েছেন। রিপোর্ট অনুসারে, বিমান চালকটি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বলে অনুমান। কর্মকর্তারা বলেছেন যে, হিমানিল কুমার, নামে ৩৭ বছর বয়সী সেই পাইলট বিমান বন্দরের টার্মিনাল 3-এ এয়ার ইন্ডিয়ার অপারেশন বিভাগের একটি প্রশিক্ষণ সেশনে ছিলেন।

হঠাৎ, তিনি অস্বস্তির লক্ষণ দেখাতে শুরু করলে সহকর্মীরা তাঁকে সহায়তায় এগিয়ে আসেন। সঙ্গে সঙ্গে তাঁকে বিমানবন্দরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তিনি মারা যান। কুমার, একজন সিনিয়র কমান্ডার ছিলেন, রূপান্তর প্রশিক্ষণের অধীনে ছিলেন যেখানে ন্যারো-বডি এয়ারক্রাফ্ট উড়ন্ত পাইলটদের ওয়াইড-বডি প্লেন চালানোর প্রশিক্ষণ দেওয়া হয়। তারা এ৩২০ এয়ারক্রাফট থেকে বোয়িং ৭৭৭ এয়ারক্রাফট পরিচালনায় রূপান্তরের জন্য ৩ অক্টোবর থেকে প্রশিক্ষণ শুরু করেছিলেন।

একজন কর্মকর্তা বলেছেন যে, এয়ার লাইনটি তাঁদের পরিবারকে সম্ভাব্য সব ধরনের সহায়তা দিচ্ছিল এবং পাইলটের বাবা এয়ারলাইনের একজন সিনিয়র কমান্ডার ছিলেন। একজন নিয়ন্ত্রক আধিকারিক জানিয়েছেন যে, কুমার ২৩ শে আগস্ট তার চিকিৎসা করান এবং তাকে ফিট ঘোষণাও করা হয়। ফ্লাইং ডিউটির ক্ষেত্রে কোন ক্লান্তি-সম্পর্কিত সমস্যা নেই এবং ছুটির পরে, কুমার বৃহস্পতিবার আবার প্রশিক্ষণ শুরু করেছিলেন।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved