Home National An-Oxigen-Pipe-In-new-born-baby-nose: অমিল অ্যাম্বুলেন্স, নাকে গোঁজা অক্সিজেন পাইপ সদ্যোজাতকে কোলে নিয়ে হাসপাতালে বাবা!

An-Oxigen-Pipe-In-new-born-baby-nose: অমিল অ্যাম্বুলেন্স, নাকে গোঁজা অক্সিজেন পাইপ সদ্যোজাতকে কোলে নিয়ে হাসপাতালে বাবা!

by Mahanagar Desk
1 views

Representional Picture

মহানগর ডেস্ক : চোখে না দেখলে বিশ্বাস করা শক্ত (A Painful Incident)। নিজের সদ্যোজাত সন্তানের নাকে গোঁজা অক্সিজেনের নল। সন্তানকে কোলে ধরে হেঁটে চলেছে বাবা (An Oxygen Pipe Inside The New-born Baby”s Nose)। তার সঙ্গে অক্সিজেন সিলিন্ডার টানতে টানতে আরেকজন এগিয়ে চলেছে। এই দৃশ্যটি দেখা গিয়েছে মধ্যপ্রদেশের সব থেকে বড় এক হাজার শয্যার জেএইচ হাসপাতালে সোশ্যাল মিডিয়ায় দৃশ্যটির ভিডিও ভাইরাল হওয়ার পর হইচই শুরু হয়েছে।

সদ্যোজাত শিশুটিকে জেএইচ হাসপাতাল থেকে কমলারাজা হাসপাতালে নিয়ে যাওয়ার সময় এমন ঘটনা ঘটে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর তা দেখে বহু মানুষ রীতিমতো চমকে যান। অ্যাম্বুলেন্স না পাওয়ায় সদ্যোজাত শিশুটিকে এভাবে নিয়ে যাওয়া হয় কমলারাজা হাসপাতালে। এমনকী কোনও চিকিৎসককেও শিশুর কাছে দেখা যায়নি। কারণ এমন ঝুঁকি নিয়ে সদ্যোজাত শিশুকে নিয়ে যাওয়ার সময় বিপদ ঘটার আশঙ্কা ছিল। ঘটনাটি বেশ কিছুদিন আগের। 

 


ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে সদ্যোজাত শিশুকে এক টুকরো কাপড়ে জড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে। শিশুটির নাকে অক্সিজেনের পাইপ গোঁজা। আরেকজন অক্সিজেন সিলিন্ডার টানতে টানতে নিয়ে যাচ্ছে। গোবিন্দ গুর্জর নামে এক ব্যক্তি টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন। জানা গিয়েছে সদ্যোজাত সন্তানকে নিয়ে তার মা হাসপাতালে ছিলেন। তাদের চেক আপের জন্য জেএইচ হাসপাতাল থেকে দু কিলোমিটার দূরে কমলারাজা হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা হলে, তারা বিষয়টিতে গুরুত্ব দিতে চাননি। তবে প্রশ্ন দেখা দিয়েছে সদ্যোজাত শিশুর নিরাপত্তা কোথায়। কেনই বা এমন ঝুঁকি নিয়ে তাকে চেক আপের জন্য এ ভাবে পাঠানো হল। এই গুরুতর প্রশ্নের কোনও উত্তর অবশ্য পাওয়া যায়নি।    

.

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved