Home National টানা ৬ দিন ধরে চলছে অনন্তনাগে এনকাউন্টার, উদ্ধার জঙ্গির পোড়া দেহ

টানা ৬ দিন ধরে চলছে অনন্তনাগে এনকাউন্টার, উদ্ধার জঙ্গির পোড়া দেহ

by Shreya Maji
2 views

শ্রীনগর: জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীরা লুকিয়ে রয়েছে খবর মিলতেই জঙ্গি দমন অভিযানে নেমেছে ভারতীয় সেনা। চলছে গুলির লড়াই। শহিদ হয়েছেন একাধিকজন সেনা কর্তা। নিকেশ করা হয়েছে জঙ্গিদেরও। তবে টানা ৬ দিন ধরে অনন্তনাগে চলছে অভিযান। এর মধ্যেই সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে নিরাপত্তা বাহিনী সোমবার জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ থেকে এক জঙ্গির পোড়া মৃতদেহ উদ্ধার করেছে।

 গত সপ্তাহের মঙ্গলবার রাত থেকে জম্মু-কাশ্মীরের অনন্তনাগ জেলার কোকেরনাগের গাদোল জঙ্গলে জঙ্গি দমন অভিযান শুরু হয়েছে। সোমবার ভোরে এই এলাকায় পুনরায় অনুসন্ধান অভিযান শুরু হয়। একজন  সেনা এবং অন্য একজন  জঙ্গির মৃতদেহ খুঁজে বের করার প্রচেষ্টা চলছে যেগুলোকে অন্য স্থান থেকে ড্রোনের মাধ্যমে দেখা গিয়েছে। তবে রবিবার থেকে আজ সোমবার পর্যন্ত নতুন করে কোনও গোলাগুলির ঘটনা ঘটেনি।

অনন্তনাগের অভিযানে এখনই পর্যন্ত ৩ জন নিরাপত্তা কর্মকর্তার প্রাণ হারিয়েছেন। নজরদারি এবং ফায়ার পাওয়ার সরবরাহের জন্য হাই-টেক সরঞ্জাম ব্যবহার করা হয়েছে। নিরাপত্তা বাহিনীর মতে, বাহিনী দ্বারা ব্যবহৃত নির্ভুল গুলি বর্ষণের পদ্ধতি অপারেশনে উচ্চ প্রভাব ফেলেছে। সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে সন্ত্রাসবাদ দমনে কোনও রকম চেষ্টার ত্রুটি রাখা হবে না।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved