Home National Andhra Ex-CM Arrested: কোটি কোটি টাকার দুর্নীতি মামলায় গ্রেফতার অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু

Andhra Ex-CM Arrested: কোটি কোটি টাকার দুর্নীতি মামলায় গ্রেফতার অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: দুর্নীতি মামলায় গ্রেফতার হলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও টিডিপি নেতা চন্দ্রবাবু নাইডু (Andhra Ex-CM Arrested)। এদিন সকালে তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাক্তন মুখ্যমন্ত্রীকে বিজয়ওয়াড়ায় নিয়ে যাওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে অন্ধ্রপ্রদেশ স্টেট স্কিল ডেভেলপমেন্ট কর্পোরেশনে ৩১৭ কোটি টাকা দুর্নীতির অভিযোগ রয়েছে। সেসময় তিনি অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ছিলেন। টিডিপি ক্ষমতায় থাকাকালীন কমিটি গড়া হয়েছিল। এদিন সকালে তাঁকে হেফাজতে নেন সিআইডি অফিসাররা। গতকাল রাতে সিআইডি অফিসাররা  গ্রেফতারি পরোয়না নিয়ে নান্দিয়ালে ফাংশান হলে পৌঁছন। কিন্তু টিডিপি সমর্থকদের প্রতিবাদ-বিক্ষোভে রাতে তাঁকে গ্রেফতার করতে পারেননি অফিসাররা।

পুলিশ এবং চন্দ্রবাবুর সমর্থকদের মধ্যে অল্পবিস্তর ধস্তাধস্তি হয়। নাইডুর অভিযোগ পুলিশের কাছে প্রমাণ না থাকা সত্ত্বেও তাঁকে গ্রেফতার করা হচ্ছে। কোথাও তাঁর নাম নেই বলে দাবি করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। নাম না থাকা সত্ত্বেও কীভাবে তাঁকে গ্রেফতার করা হচ্ছে বলে জানান তিনি। এদিকে বচসার সময় টিডিপি সমর্থকরা পুলিশের অফিসারদের নানা প্রশ্ন করতে থাকেন।

পুলিশ অফিসারদের বলতে শোন যায় তাদের কাছে প্রমাণ রয়েছে এবং রিমান্ড রিপোর্টে সব কিছু লেখা রয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র,প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনা হয়েছে। এদিকে গ্রেফতারের পর প্রাক্তন মুখ্যমন্ত্রীর এক্স অ্যাকাউন্টে পোস্ট করে লেখা হয় পৃথিবীতে কোনও শক্তি নেই, তাঁকে তেলুগুদের সেবা করার অধিকার করা থেকে আটকানোর।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved