Home National J&K Terror Attack: উত্তপ্ত ভূস্বর্গ! সেনার বেস ক্যাম্পে জঙ্গি হামলা, ডোডায় আহত ৬ জওয়ান

J&K Terror Attack: উত্তপ্ত ভূস্বর্গ! সেনার বেস ক্যাম্পে জঙ্গি হামলা, ডোডায় আহত ৬ জওয়ান

বুধবার ভোর রাতে ডোডার অস্থায়ী বেসে হামলা চালায় জঙ্গিরা।

by Sulekha
125 views

মহানগর ডেস্ক: উত্তপ্ত ভূস্বর্গ! দফায় দফায় চলছে জঙ্গি হামলা। আর ফের একবার সেনার বেস ক্যাম্পে হামলা চালাল জঙ্গিরা। আর এই জঙ্গি হামলায় আহত হয়েছেন কমপক্ষে ৫ জন সেনা জওয়ান ও একজন পুলিশ অফিসার। অন্যদিকে, নিকেশ করা হয়েছে একজন জঙ্গিকে।

জানা গিয়েছে, বুধবার ভোররাতে জম্মু-কাশ্মীরের ডোডায় সেনাবাহিনীর অস্থায়ী অপারেটিং বেসে হামলা চালায় জঙ্গিরা। সেনাবাহিনীর উপরে অতর্কিতে হামলা চালায় জইশ জঙ্গি গোষ্ঠীর শাখা সংগঠনের সদস্যরা। আর দুপক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছেন। ইতিমধ্যেই আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সেনা সূত্রে খবর, এই সংঘর্ষের পরই পাল্টা এনকাউন্টার শুরু হয়। জঙ্গিদের খোঁজে বেস ক্যাম্পের পাশের জঙ্গলেও তল্লাশি অভিযান শুরু হয়েছে। পাশাপাশি এই হামলার দায় স্বীকার করে নিয়েছে জইশ জঙ্গি গোষ্ঠীর শাখা সংগঠন।

এপ্রসঙ্গে জম্মু-কাশ্মীরের এডিজিপি জানান, ‘জঙ্গিরা সবসময় আমাদের সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার চেষ্টা করে। আর এই কাজে আমাদের প্রতিবেশীরা জঙ্গিদের সাহাজ্য করে। হিরানগরের সন্ত্রাস হামলাতেও অনুপ্রবেশ জড়িয়ে রয়েছে। একজন জঙ্গিকে নিকেশ করা হয়েছে।বাকিদের খোঁজে তল্লাশি অভিযান চলছে।’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved