Home National প্রধানমন্ত্রী মোদীর জন্মদিন,  যাত্রীদের বিরাট ছাড় দিচ্ছেন এই রাজ্যের অটো চালকরা

প্রধানমন্ত্রী মোদীর জন্মদিন,  যাত্রীদের বিরাট ছাড় দিচ্ছেন এই রাজ্যের অটো চালকরা

by Shreya Maji
5 views

মহানগর ডেস্ক:  আজ  ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩তম জন্মদিন।  আজকের এই বিশেষ দিনে দেশব্যাপী উন্নয়নমূলক কর্মসূচির আয়োজন করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। এবার নিজেদের উদ্যোগে মোদীজির জন্মদিনে নিত্য যাত্রীদের বিশেষ উপহার দিচ্ছেন অটো-রিকশা চালকরা। গুজরাটের সুরাটে প্রায় এক হাজারেরও বেশি অটো-রিকশা চালক তাদের গ্রাহকদের আজ ছাড় দিতে প্রস্তুত।

  গুজরাটের বিধায়ক পূর্ণেশ মোদী ছাড়ের কথা জানান। তিনি অটো রিকশা চালকদের তাঁদের এমন উদার কাজের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিজেপি নেতা পূর্ণেশ মোদী  জানিয়েছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে ১০০০টি অটো-রিকশা চালকরা আজ ৩০ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছেন। আমি ৭৩ জন অটো-রিকশা চালককে ধন্যবাদ জানাতে চাই, যাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩তম জন্মদিনে ১০০ শতাংশ ছাড় দিচ্ছেন”। হাজার জন অটো-রিকশাচালক ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করলেও, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে ১০০ শতাংশ ছাড় দিয়ে আরো একধাপ এগিয়ে যাওয়ার চেষ্টা করেছেন ১০০ জন অটো-রিকশাচালক। বলাই বাহুল্য, সারাদিনব্যাপী এই ১০০ জন অটোরিকশা চালকরা বিনামূল্যে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর জন্মদিনে, বিজেপির পক্ষ থেকে “সেবা পক্ষকাল” নামক একটি জন সেবামূলক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।রক্তদান শিবির, পরিচ্ছন্নতা অভিযান এবং স্বাস্থ্য শিবিরের মতো কল্যাণমূলক কর্মসূচিতে অংশ নেবেন তাঁরা। এদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের জন্মদিন উপলক্ষে,”পিএম বিশ্বকর্মা” নামক এক প্রকল্প চালু করতে চলেছেন। কারিগরী পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই প্রকল্প আজ চালু করা হবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved