Home National জন্মের শংসাপত্র কারচুপি করার অপরাধে ৭ বছরের জেল আজম খান, স্ত্রী ও ছেলের

জন্মের শংসাপত্র কারচুপি করার অপরাধে ৭ বছরের জেল আজম খান, স্ত্রী ও ছেলের

by Mahanagar Desk
9 views

মহানগর ডেস্ক, রামপুর, উত্তরপ্রদেশ: উত্তর প্রদেশের রামপুর আদালত বুধবার সমাজবাদী পার্টির নেতা আজম খান, তাঁর স্ত্রী তাজিন ফাতিমা এবং ছেলে আবদুল্লাহ আজমকে ২০১৯ সালের একটি জাল জন্ম শংসাপত্রের মামলায় দোষী সাব্যস্ত করেছে। এবং তাঁদের সাত বছরের কারাদণ্ড দিয়েছে।

আদালতের রায়ের পরে, প্রথমে তিনজনকে বিচার বিভাগীয় হেফাজতে নেওয়া হবে, এবং পরে আদালত থেকেই তাঁদের কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন প্রাক্তন জেলা সরকারী কাউন্সিল এবং প্রসিকিউশনের প্রতিনিধিত্ব কারী অরুণ সাক্সেনা। সাংসদ-বিধায়ক আদালতের ম্যাজিস্ট্রেট শোবিত বনসাল তিন দোষীকে সর্বোচ্চ সাত বছরের সাজা দিয়েছেন। এই মামলায় এফআইআরটি বিজেপি বিধায়ক আকাশ সাক্সেনা ৩ জানুয়ারী, ২০১৯ সালে রামপুরের গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছিলেন তাঁদের বিরুদ্ধে।

অভিযোগ করা হয়েছিল যে, আজম খান এবং তাঁর স্ত্রী তাদের ছেলেকে দুটি জাল জন্ম তারিখের শংসাপত্র পেতে সাহায্য করেছিলেন। একটি লখনউ থেকে এবং অন্যটি। রামপুর থেকে। চার্জশিট অনুসারে, রামপুর পৌরসভার জারি করা শংসাপত্রে, আবদুল্লাহ আজমের জন্ম তারিখ ১ জানুয়ারি, ১৯৯৩ হিসাবে উল্লেখ করা হয়েছে। অন্য শংসাপত্রে বলা হয়েছে যে তিনি ৩০ সেপ্টেম্বর, ১৯৯০ সালে লখনউতে জন্মগ্রহণ করেছিলেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved