Home National “দলে যোগ দিতে হবে না হলে জেলে যেতে হবে, প্রস্তাব দিয়েছিল বিজেপি” বিস্ফোরক আপ নেত্রী অতীশি

“দলে যোগ দিতে হবে না হলে জেলে যেতে হবে, প্রস্তাব দিয়েছিল বিজেপি” বিস্ফোরক আপ নেত্রী অতীশি

by Shreya Maji
30 views

মহানগর ডেস্কঃ লোকসভা নির্বাচনের আগে দিল্লির  মুখ্যমন্ত্রী অরবন্দ কেজরিওয়ালের  গ্রেফতারি গোটা দেশের রাজনৈতিক মহলে ঝড় তুলেছে। দেশের প্রথম সিটিং মুখ্যমন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। যিনি নিজেকে নির্দোষ বলেই দাবি করেছেন এবং জেল থ্যেকেই সরকার চালাচ্ছেন। কেজরিকে নিয়ে চর্চার মধ্যেই তাঁর দলের নেত্রী তথা দিল্লির নেত্রী অতীশি বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন। কেজরিওয়ালের গ্রেফতারের পর আপ নেত্রীর মন্তব্য ঝড় তুলেছে গোটা দেশেই।

দিল্লির মন্ত্রী অতীশি মঙ্গলবার দাবি করেছেন,  বিজেপি “আমার রাজনৈতিক ক্যারিয়ার বাঁচাতে” দলে যোগ দেওয়ার জন্য  তাদের সঙ্গে  যোগাযোগ  করার কথা জানিয়েছিল। আম আদমি পার্টির (AAP)  নেত্রী আরও দাবি করেছেন যে তিনি যোগ দিতে অস্বীকার করলে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাকে এক মাসের মধ্যে  গ্রেফতার করবে। দিল্লিতে একটি সংবাদ সম্মেলনে ভাষণ দেওয়ার সময়, অতীশি  বলেছেন যে, তাঁর ঘনিষ্ঠ সহযোগীদের মাধ্যমে  তাঁকে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করেছিল বিজেপি। কেজরিওয়ালের অন্যতম সৈনিক বলেছেন, “প্রধানমন্ত্রী এবং বিজেপি তাদের মন তৈরি করেছে যে তারা আম আদমি পার্টি এবং তার সমস্ত নেতাদের চূর্ণ করতে চায় এবং তাদের নির্মূল করতে চায়।”

এর পরেই তিনি বিস্ফোরক অভিযোগ করে বলেছেন,  “বিজেপি লোকসভা নির্বাচনের আগে আরও চারজন AAP নেতাকে  গ্রেফতার করতে চায়: আমি, সৌরভ ভরদ্বাজ, রাঘব চাড্ডা এবং দুর্গেশ পাঠক।” বলা বাহুল্য যে অতীশির এই বার্তার পরেই রাজনৈতিক মহলের অন্দরে অন্য চর্চা শুরু হয়েছে। বিরোধীরা আগাগোড়াই কেন্দ্রীয় এজেন্সিকে ব্যবহারের অভিযোগ এনেছে বিজেপির বিরুদ্ধে। এমনকি কেজরিওয়ালের গ্রেফতারির বিরুদ্ধে দিল্লির রামলীলা ময়দানে সকলে জড়ো হয়েছিলেন এবং দিল্লির মুখ্যমন্ত্রীর পাশে থাকার বার্তা দিয়েছেন। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল, সোমবার  ইডি হেফাজত শেষ হওয়ার পর সোমবার অরবিন্দ কেজরিওয়ালকে  তিহার জেলে পাঠানো হয়েছে। এক রাত জেলেই কাটিয়েছেন তিনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved