Home National আবাস যোজনার প্রচারে বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার! ভিডিও ভাইরাল নেটপাড়ায়

আবাস যোজনার প্রচারে বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার! ভিডিও ভাইরাল নেটপাড়ায়

by Mahanagar Desk
22 views

রাজনৈতিক নেতাদের বিতর্কিত মন্তব্য সবসময়ই খবরের শিরোনাম দখল করে রাখে, এবং সেই মন্তব্য ঘিরেই চলে রাজনৈতিক দ্বন্দ্ব। এবার সেই বিতর্কের পাকে জড়ালেন রাজস্থানের ঝাদোল বিধানসভার চারবারের বিধায়ক বাবুলাল খারাডি। আভিজোগ প্রধান মন্ত্রির নাম উল্লেখ করে বির্তকে জড়ান তিনি।

ঝাদোল বিধানসভার নাই গ্রামে বিকাশ ভারত সঙ্কল্প যাত্রা’র মঞ্চ থেকে তিনি আদিবাসিদের উদ্দেশে বলেন তারা নিশ্চিন্তে একাধিক সন্তান নিতে পারেন বাসস্থানের চিন্তা করতে হবে না, সেই ব্যবস্থা প্রধান মন্ত্রি করে দেবেন’। উক্ত মন্তবের জেরেই শুরু হয় রাজনৌতিক বির্তক। বিজেপিকে নিশানা করে মন্তব্য করে কংগ্রেসও, সঙ্গে বিজেপির শাসক দলেও গোটা ঘোটনাকে কেন্দ্র করে শুরু হয় প্রবল অস্বতি।

উল্লেখ্য তিনি রাজস্থান সরকারের আদিবাসি এলাকা উন্নয়ন দফতরের মন্ত্রি, আবাশ যোজনার প্রচার করতে গিয়ে এদিন তিনি আরও বলেন, সন্তান নেওয়া নিয়ে এতো ভাবছেন কেন? কোনো চিন্তা করবেন না। আমাদের প্রধান মন্ত্রি আপনাদের জন্য পর্যাপ্ত বাড়ি তৈরি করে দেবেন। তিনি চাননা কেউ ক্ষুদার্থ থাকুন এবং রাস্তায় ঘুমোন। আর তার এই মন্তব্যই এখন সোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। রাজস্থানের মানুষের ফোনে ফোনে এখন একটাই ভিডিও ঘুরে বেরাচ্ছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved