Home National লোকসভায় বসিরহাটের বিজেপি হয়ে লড়তে পারেন শামি, জল্পনা তুঙ্গে

লোকসভায় বসিরহাটের বিজেপি হয়ে লড়তে পারেন শামি, জল্পনা তুঙ্গে

bjp may field mohammad shami from west bengal bashirhat in up coming lok sabha election

by Arpita Mukherjee
68 views

মহানগর ডেস্কঃ লোকসভা নির্বাচনের আগেই বড় ঘোষণা করতে চলেছে বিজেপি। আসন্ন নির্বাচনে প্রার্থী তালিকা প্রস্তুস্তিতে এবার আঁটঘাট নেমে নামছে চলেছে গেরুয়া শিবির। জানা যাচ্ছে, আসন্ন নির্বাচনে এবার এবার বিজেপির ভোটযুদ্ধের শরিক হতে পারেন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম খেলোয়াড় মহম্মদ শামি। এবার নির্বাচনে তাঁর পশ্চিমবঙ্গের প্রার্থী হয়েই ভোটে লড়ার কথা।

 বিজেপি সূত্রের খবর, মহম্মদ শামির সঙ্গে ইতিমধ্যেই এক প্রস্থ যোগাযোগ সেড়ে ফেলেছে তাঁরা। আসন্ন নির্বাচনে তাঁকে প্রার্থী হওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে বিজেপির পক্ষ থেকে। তবে এই প্রস্তাবে আদেও শামি সম্মতি জানায় কিনা তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। সূত্রের খবর, শামি রাজি হলে তাঁকে বসিরহাট কেন্দ্র থেকে ভোটযুদ্ধে প্রার্থী করা হতে পারে। যেহেতু সন্দেশখালি কাণ্ড নিয়ে রাজ্য ইতিমধ্যেই উত্তপ্ত, সেখানে দাঁড়িয়ে আসন্ন নির্বাচনে নিজেদের জয় নিশ্চিত করতেই বসিরহাট থেকে প্রার্থী করা হতে পারে মহম্মদ শামিকে। বর্তমানে এই কেন্দ্রের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ২০১৯ সালে লোকসভা ভোটে বিপুল ভোটে জয় হয়েছিলন নুসরত। কিন্তু তারপরেও সন্দেশখালি ঘটনায় তাঁকে সেখানে উপস্থিত থাকতে দেখেনি এলাকাবাসীরা। সূত্রের খবর কিছুদিন আগেই শামির অস্ত্রপচার হয়েছে। তিনি বিশ্রামে আছেন আপাতত। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

উল্লেখ্য, সম্প্রতি রঞ্জি ট্রফিতে বাংলার হয়েই খেলতে দেখা যায় মহম্মদ শামিকে। বিজেপি অন্দরমহলের খবর, শামিকে প্রার্থী করার চিন্তাভাবনা আইসিসি বিশ্বকাপের সময় থেকেই করছে  বিজেপি। বিশ্বকাপ ফাইনাল হারের পর  বিশ্বকাপে হারের  ভারতীয় ক্রিকেট টিমের সকল খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে খেলোয়াড়দের সান্তনা দিতে দেখা যায় তাঁকে। আর এই ভিডিও কার্যত ভাইরাল হয়েছিল নেট মাধ্যমে। সেখানে  মহম্মদ শামিকে জড়িয়ে ধরে প্রশংসা করতেও দেখা গিয়েছিল নরেন্দ্র মোদীকে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved