Home National লোকসভা নির্বাচনের আবহে প্রয়াত বিজেপি সাংসদ

লোকসভা নির্বাচনের আবহে প্রয়াত বিজেপি সাংসদ

বুধবার সন্ধ্যায় প্রচণ্ড বুকে ব্যথা অনুভব করার পর রাজবীর দিলারকে চিকিৎসার জন্য রামঘাট রোডের বরুণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

by Shreya Maji
128 views

মহানগর ডেস্ক:   যেহারে দেশজুড়ে গরম পড়েছে  তাতে সাধারণ মানুষকে  বারবার সতর্ক করছেন চিকিৎসকরা।   এর মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে  প্রয়াত উত্তরপ্রদেশের হাতরাসের বিজেপি সাংসদ রাজবীর দিলার ।

দিলার, যিনি  ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জিতেছিলেন তবে বিজেপি  তাঁকে  ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রার্থী করেনি।
দিলার  ২০১৭ সালে ইগ্লাস থেকে উত্তরপ্রদেশ বিধানসভায় নির্বাচিত হন। পরে তিনি লোকসভায় নির্বাচিত হন এবং বিধায়ক হিসেবে পদত্যাগ করেন। বুধবার সন্ধ্যায় প্রচণ্ড বুকে ব্যথা অনুভব করার পর রাজবীর দিলারকে চিকিৎসার জন্য রামঘাট রোডের বরুণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। রাজবীর সিং দিলারের মৃতদেহ তাঁর আইটিআই রোডের বাসভবনে আনা হয়। বর্তমান বিজেপি সাংসদের আকস্মিক মৃত্যুতে গোটা জেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। দিলারের অকাল মৃত্যু তাঁর দল  জানিয়েছে বিজেপির জন্য  এই ঘটনা উল্লেখযোগ্য রাজনৈতিক ক্ষতি।
বিজেপি সাংসদের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর মৃত্যুতে বিজেপির একাধিক শীর্ষ নেতা শোক প্রকাশ করেছেন। এক সপ্তাহের মধ্যে বিজেপির কাছে দ্বিতীয় দুর্ঘটনা।  গত শনিবার প্রথম দফার ভোটের সময় যান  মোরাদাবাদ  বিজেপি প্রার্থী কুনওয়ার সুরেশ সিং প্রয়াত হন। রাজবীর দিলার তার স্পষ্ট ভাবমূর্তির জন্য পরিচিত ছিলেন। এটাই লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হিসাবে তার মনোনয়নের পিছনে মূল কারণ ছিল। রাজবীর দিলারের মৃত্যুতে পরিবারের সদস্যরা এবং নিকটাত্মীয়রা শোকাহত। তাঁর সমর্থকরা এবং রাজনৈতিক নেতারাও সমবেদনা জানাতে  তাঁর বাসভবনে  যান।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved