Home National ৭ AAP বিধায়ককে ২৫ কোটি দিয়ে কেনার প্রস্তাব দিয়েছে বিজেপি, বিস্ফোরক দাবি কেজরিওয়ালের

৭ AAP বিধায়ককে ২৫ কোটি দিয়ে কেনার প্রস্তাব দিয়েছে বিজেপি, বিস্ফোরক দাবি কেজরিওয়ালের

by Shreya Maji
8 views

মহানগর ডেস্ক:  বিজেপির বিরুদ্ধে বর অভিযোগ আনলেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লিতে  তাঁর সরকারকে অস্থিতিশীল করার জন্য ২৫  কোটি টাকার প্রস্তাব দিয়ে ৭ জন আম আদমি পার্টি (AAP) বিধায়ককে কেনার  চেষ্টা করার অভিযোগ করেছেন আপ সুপ্রিমো। জদিও এই অভিযোগ নতুন নয়। গত বছরও এই এই অভিযোগ করেছিলেন কেজরিওয়াল।

 কেজরিওয়াল দাবি করেছেন যে বিজেপি  আপ বিধায়কদের  সঙ্গে আলোচনায় নিযুক্ত রয়েছে এবং দিল্লির  আবগারি  দুর্নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রীকে শীঘ্রই গ্রেফতারির  হুমকি দিয়েছে।   দিল্লিতে আপ সরকারের পতনের  অশুভ পরিকল্পনা করছে বিজেপি। এমনটাই অভিযোগ দিল্লির মুখ্যমন্ত্রীর। সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ  পোস্টে,  দিল্লির মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন, “সম্প্রতি, তারা  (বিজেপি) আমাদের দিল্লির ৭ জন বিধায়কের  সঙ্গে যোগাযোগ করেছে এবং বলেছে – ‘আমরা কয়েকদিন পরে কেজরিওয়ালকে  গ্রেফতার করব। এর পরে, আমরা বিধায়কদের ভেঙে দেব।  ২১ জন বিধায়কের সঙ্গে কথা হয়েছে। অন্যদের সঙ্গেও কথা হচ্ছে। এর পর আমরা দিল্লিতে আম আদমি পার্টির সরকারকে পতন করব। আপনিও আসতে পারেন। ২৫ কোটি টাকা  দেবে এবং বিজেপির টিকিটে নির্বাচনে  লড়াই করার সুযোগ করে দেবে।

 ২১  জন বিধায়কের সঙ্গে যোগাযোগ করার দাবি সত্ত্বেও কেজরিওয়াল জোর দিয়ে বলেছে  AAP-এর কাছে উপলব্ধ তথ্য থেকে বোঝা যায় যে শুধুমাত্র  ৭ জন বিধায়কের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং  তাঁরা সকলেই প্রলোভনজনক প্রস্তাবটি দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করেছেন।  এর পরেই কেজরিওয়াল বলেছেন, “এর মানে হল যে কোনও মদ কেলেঙ্কারির তদন্ত করার জন্য আমাকে গ্রেপ্তার করা হচ্ছে না কিন্তু তারা দিল্লিতে আম আদমি পার্টির সরকারকে পতনের ষড়যন্ত্র করছে । গত ৯ বছরে, তারা আমাদের সরকারকে পতনের জন্য অনেক ষড়যন্ত্র করেছে। কিন্তু তারা কোন সফলতা পায়নি। ঈশ্বর এবং জনগণ সবসময় আমাদের সমর্থন করেছেন। আমাদের সমস্ত বিধায়কও দৃঢ়ভাবে একত্রিত। এবারও এই লোকেরা তাদের অপকর্মে, উদ্দেশ্যে ব্যর্থ হবে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved